ভাইরাল & ভিডিও

Muskan Baby Video: হরিয়ানভি গানে মুসকান বেবির তালে তুমুল নাচ, ভিডিও ভাইরাল হয়েছে

হরিয়ানভি স্টেজ পারফরমেন্স এর দুনিয়াতে এখন ব্যাপক জনপ্রিয় হচ্ছেন মুসকান বেবি

Advertisement

গোটা বিশ্বজুড়ে শুরু হয়েছে ডিজিটাল যুগ। ভারতের মাটিতেও প্রভাব পড়েছে এই ডিজিটাল প্লাবনের। আজকালকার দিনে আট থেকে আশি প্রত্যেকের কাছেই রয়েছে স্মার্টফোন। এই ডিজিটাল যুগে ব্যাপক পরিবর্তন হয়েছে বিনোদন ইন্ড্রাস্ট্রিতে। রেডিও টিভি প্রায় অবলুপ্ত হয়ে বিনোদন চলে এসেছে আপনার হাতের মুঠোর স্মার্টফোনে। বিশেষ করে সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও দেখার স্থান হয়েছে ইউটিউব। এতে পাওয়া যায় বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও। আর এই ইউটিউবে বর্তমানে প্রাধান্য বিস্তার করেছে বিভিন্ন হরিয়ানভি ডান্স ভিডিও।

হরিয়ানভি স্টেজ পারফরমেন্স এর জনপ্রিয়তা

হরিয়ানভি ডান্সাররা গোটা দেশজুড়ে বিভিন্ন জায়গায় স্টেজ শো করে থাকেন। এই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও প্রায় পাওয়া যায় ইউটিউবে। আপনি যদি এই সমস্ত ভিডিও দেখে থাকেন, তারা অবশ্যই জানেন যে মুহূর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। এই হরিয়ানভি ডান্সারের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন স্বপ্না চৌধুরী। আর আজকাল তাঁর জনপ্রিয়তায় ভাগ বসিয়েছেন আরও কিছু ড্যান্সার। তাদের মধ্যেই একজন হলেন মুসকান বেবি। তাঁর ভিডিও চোখের পলকে ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। আজকের এই প্রতিবেদন এমনই এক ভিডিও নিয়ে।

হরিয়ানভি গানে নাচ করলেন মুসকান বেবি

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে সেক্সী কায়দায় নাচ করতে দেখা গেছে মুসকানকে। তবে এটি কোনো স্টেজ শো ভিডিও নয়। এবারের ভাইরাল ভিডিওতে মুসকান একটি রিল ভিডিওতে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ব্যাপক কায়দায় নাচ করেছেন। তাঁর পরনে রয়েছে সাদা রঙের টাইট সালোয়ার কামিজ। সে গানের তালে শরীর দুলিয়ে সেক্সী কায়দায় ব্যাপক নাচ করেছেন। এমনকি নাচের মাঝে ক্লিভেজ ফ্লান্ট করেছেন তিনি। তাঁর এমন উত্তেজক ড্যান্স দেখে লজ্জায় লাল হয়ে যাবেন আপনিও। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

ভিডিও দেখুন এখানে

Related Articles

Back to top button