বিনোদন

প্রতি মুহূর্তে রোমাঞ্চকর ঘনিষ্ঠ দৃশ্য, গোপনে দেখুন এই ওয়েব সিরিজ (Updated Web Series)

উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ভাইরাল ওয়েব সিরিজটি

Advertisement
Advertisement

ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে কোভিড মহামারীর পর থেকে, মানুষ ডিজিটাল প্ল্যাটফর্মে বিনোদন খুঁজে বেশি আগ্রহী হয়ে উঠেছে। সিনেমা ও সিরিজের পাশাপাশি, বোল্ড ওয়েব সিরিজও দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করছে। আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ‘বেতাব ইশক’ নামক একটি নতুন হট ওয়েব সিরিজের কথা। এই ওয়েব সিরিজটি উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে।

Advertisement
Advertisement

ওয়েব সিরিজের স্টোরি প্লট

ওয়েব সিরিজের গল্পের কথা বললে প্রথমে দেখা যায় একজন দম্পতি সুখে শান্তিতে বাস করেন। তবে স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে তার বাড়িতে। এরপর সেই বুড়ো স্বামীর সঙ্গে বন্ধুর মেয়ের একটা অবৈধ সম্পর্ক তৈরি হয়। কিন্তু অন্যদিকে সে গৃহবধুর সঙ্গে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে ডাকে, তার সঙ্গেও এক মাখোমাখো সম্পর্ক তৈরি হতে থাকে। এককথায় এই ওয়েব সিরিজে রয়েছে পরকীয়া সম্পর্ক ও অন্তরঙ্গ বেডসিন। এরপর কী হবে তা জানতে হলে আপনাকে অবশ্যই সিরিজটি পুরো Ullu অ্যাপে দেখতে হবে।

Advertisement

ওয়েব সিরিজের স্টারকাস্ট

‘বেতাব ইশক’ ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা, অনিরুদ্ধ সিং। তাদের অসাধারণ অভিনয় দেখে দর্শকরা মুগ্ধ। এই ওয়েব সিরিজটি ২১ জুলাই উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পাবে। তবে ওয়েব সিরিজ দেখার আগে মনে রাখবেন যে বাড়িতে একা থাকলে তখনই এই ওয়েব সিরিজ দেখবেন। পরিবারের সামনে বা বাড়ির বাচ্চাদের সামনে এই ওয়েব সিরিজ ভুল করেও দেখবেন না। এর ট্রেলার দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button