বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: হট স্টাইলে সুইমিং পুলের সামনে নেচে ভাইরাল স্বপ্না চৌধুরী, দেখুন ভিডিও

বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে চরম সাহসী ডান্স করে বিনোদন জগতে নিজের নাম স্থাপন করেছেন স্বপ্না চৌধুরী।

Advertisement
Advertisement

বর্তমানে ডিজিটাল মিডিয়া মানেই ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওতে পরিপূর্ণ। যেখানে কয়েক বছর আগে বিনোদন জগতের একমাত্র প্লাটফর্ম ছিল বলিউডের হাতে ঘোরা কয়েকটি সিনেমা এবং কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর আধিপত্য, সেখানে আজ নিজের প্রতিভা গুনে ডিজিটাল প্লাটফর্মে রাজত্ব করছেন অনেকেই। বিশেষ করে হরিয়ানার সেক্সি নৃত্যশিল্পীরা বিগত কয়েক বছর ধরে ডিজিটাল প্লাটফর্মে করছেন রাজত্ব। আর হরিয়ানার নৃত্যশিল্পীদের প্রসঙ্গ এলে সবার প্রথমে যিনি আলোচিত হন তিনি হলেন স্বপ্না চৌধুরী।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

এই প্রথমবার নয় যে, সাহসিকতার কারণে ডিজিটাল প্লাটফর্মে আলোচিত হচ্ছেন স্বপ্না চৌধুরী। বিগত এক দশকেরও বেশি সময় ধরে খোলা স্টেজে চরম সাহসী ডান্স করে বিনোদন জগতে নিজের নাম স্থাপন করেছেন তিনি। আপনারা জানলে অবাক হবেন, খোলা স্টেজে স্বপ্না চৌধুরীর সাহসী নাচের ভিডিও উপভোগ করতে দূর দূরান্ত থেকে ছুটে আসেন তার ভক্তরা। শুধু তাই নয়, ডিজিটাল প্লাটফর্মে লাইন দিয়ে তার ভিডিও উপভোগ করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। তাছাড়া, ইন্টারনেটের সৌজন্যে স্বপ্না চৌধুরীর নতুন কোন নাচের ভিডিও ডিজিটাল প্লাটফর্মে আসা মাত্রই তা ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

Advertisement

ভাইরাল নাচের ভিডিও

উল্লেখ্য, হরিয়ানার এই জনপ্রিয় নৃত্য শিল্পীর ভক্তের সংখ্যা শুধুমাত্র ভারতবর্ষে নয়, গোটা পৃথিবীতে রয়েছে স্বপ্না চৌধুরীর অনুগামী। আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী এমন একজন নৃত্যশিল্পী, যিনি তার ভক্তদের চাহিদা পূরণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। বর্তমানে স্বপ্না চৌধুরীর যে নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল হচ্ছে সেই ভিডিওতে দেখা যাচ্ছে টাইট স্যুটে সুইমিং পুলের সামনে সেক্সি ডান্স করছেন তিনি। যা দেখে উপস্থিত দর্শকরা উত্তেজিত হয়ে উঠছেন। ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউস এবং ৭০ হাজারেরও বেশি লাইক পেয়েছে। দেখুন স্বপ্না চৌধুরীর সর্বশেষ সাহসী নাচের ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button