বলিউডবিনোদনভোজপুরি

Bhojpuri Song: কাজল রাঘবানী ও প্রদীপ পান্ডের সবার সামনেই রোমান্স, ভাইরাল ভিডিওটি দেখুন

এই ভিডিওতে দুজনের রোমান্স দেখার মতো ছিল

Advertisement
Advertisement

আজকালকার দিনে শুধুমাত্র হিন্দি ইন্ডাস্ট্রি নয়, একই রকমভাবে আঞ্চলিক ভাষার সিনেমা গুলো কিন্তু বেশ জনপ্রিয় হতে শুরু করেছে। এর মধ্যেই সব থেকে বড় ইন্ডাস্ট্রি হল ভোজপুরি ইন্ডাস্ট্রি এবং ইতিমধ্যেই ভোজপুরি ইন্ডাস্ট্রির সিনেমা বিশ্ব দরবারে সকলের কাছে পৌঁছে গিয়েছে। প্রায়শই নানা রকম ভোজপুরি গান ও সিনেমা ভাইরাল হয়ে থাকে সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয় ভোজপুরি ইন্ডাস্ট্রির গান কিন্তু দেশ এবং বিদেশের বহু মানুষ বেশ পছন্দ করেন। বর্তমানে দেশের সীমানা অতিক্রম করে বিদেশের মাটিতে পা রেখেছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। এখন ভোজপুরি অনেক ছবির শুটিং বিদেশে হয়ে থাকে। এই ইন্ডাস্ট্রির ছবিগুলি জনপ্রিয়তা পাওয়ার একটা কারণ হলো, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক নায়িকার ঘনিষ্ঠতা। সম্প্রতি ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী কাজল রাঘবাণী অভিনেতা প্রদীপ পান্ডের সঙ্গে রোমান্স করেছেন।

Advertisement
Advertisement

ভাইরাল হল দুজনের রোমান্টিক ভিডিও

বর্তমানে ভোজপুরি সিনেমার একজন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। ভোজপুরি দর্শকদের কাছেই তিনি জনপ্রিয় সেই কথাটা বললে হয়তো ভুল হবে। বর্তমানে শুধুমাত্র বিহার বা ঝাড়খন্ড নয়, সারা ভারতেই কিন্তু প্রদীপ পান্ডের সিনেমা বেশ ভালোভাবেই দর্শক গ্রহণ করে থাকেন। ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু এখন একজন বড় তারকা হয়ে উঠেছেন সারা ভারতে । ইউটিউবে তার গানের ভিডিও আপলোড হবার সঙ্গে সঙ্গেই হয়ে যায় ভাইরাল। সোশ্যাল মিডিয়াতে তার একটা আলাদা পরিচয় তৈরি হয়েছে। সম্প্রতি তার সাথে অভিনেত্রী কাজল রাঘবানীর একটি গানের ভিডিও জনপ্রিয়তার শিখরে রয়েছে বর্তমানে। তাদের দুজনের প্রতিটি গান এখন হচ্ছে সুপারহিট। তবে আমরা আজকে যে গান নিয়ে কথা বলব, সেটা কিন্তু খুব কম সময়ের মধ্যেই দারুন জনপ্রিয়তা পেয়েছে সারা ভারতে।

Advertisement

ভিডিওতে রয়েছে ভরপুর রোম্যান্স

প্রদীপ পান্ডের এই অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই ভিডিওতে তিনি কাজল রাঘবানির সাথে কাটাহ্ দোনু অখিয়ান বা গানের সঙ্গে নাচ করেছেন। তাদের দুজনের যুগলবন্দী দেখার মত। ফিলামচি ভোজপুরি নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি এখন আপনারা দেখতে পাচ্ছেন। ভিডিওটিতে ইতিমধ্যেই মিলিয়নের কাছাকাছি ভিউ চলে এসেছে এবং বহু মানুষ এই ভিডিও শেয়ার করেছেন। আপনি যদি এখনো এই ভিডিও না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button