বিনোদনভাইরাল & ভিডিও

Komal Choudhary: ‘বুটি ডান্স’ করে উত্তেজনা ছড়ালেন কোমল চৌধুরী, দেখবেন না বাচ্চাদের সামনে

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করে হট স্টাইলে ডান্স করছেন কোমল চৌধুরী।

Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

কোমল চৌধুরীর জনপ্রিয়তা

তবে সম্প্রতি হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর রাজত্বে ভাগ বসাতে শুরু করেছেন ডান্স রানী কোমল চৌধুরী। এই হরিয়ানভি নৃত্যশিল্পীর সাহসী স্টেপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে কোমল চৌধুরীর একাধিক ডান্স ভিডিও। যেখানে তাকে সাহসী ভঙ্গিমায় নেটিজেনদের হৃদয়ে দোলা দিতে দেখা যাচ্ছে। আমরা আপনাদের বলি, কোমল চৌধুরী এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যিনি খোলা মঞ্চে নিজের ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না।

ভাইরাল এই নাচের ভিডিও

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে নিজের গাওয়া গান ‘নানগাড় কা বেয়াহ’-র সাথে নৃত্য পরিবেশন করেন হরিয়ানার সেক্সি নৃত্যশিল্পী কোমল চৌধুরী। যেখানে তাকে হট স্টাইলে ‘বুটি ডান্স’ করে উপস্থিত দর্শকদের মনোরঞ্জন করতে দেখা গেছে। যে ভিডিও বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করে সেক্সি স্টাইলে ডান্স করছেন কোমল চৌধুরী। এই সময় তার টাইট স্যুটে ফাঁক দিয়ে প্রকাশ্যে উত্তপ্ত যৌবন দেখিয়ে ডান্স করতে দেখা গেছে। আপনি জানলে অবাক হবেন, ভিডিওটি এখনও পর্যন্ত দেড় লাখের বেশি মানুষ উপভোগ করেছে। দেখুন কোমল চৌধুরীর খোলামেলা ড্যান্সের ভিডিও-

Related Articles

Back to top button