ভাইরাল & ভিডিও

VIDEO: দিলবর গানে কালো পোশাকে যুবতীর দুরন্ত নাচ, ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় অনেকেই বেশ পছন্দ করছেন

Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়াটা খুবই সহজ একটা বিষয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটা ট্রেন্ড হয়ে উঠেছে বিভিন্ন নাচের রিল ভিডিও। এই ধরনের একাধিক ভিডিও এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে। মূলত নাচের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় বেশি চলে। তাই অনেকেই এই ট্রেন্ডে গা ভাসিয়ে একাধিক রিল ভিডিও তৈরি করেন। এক তরুণী অলকা ইয়াগনিকের বিখ্যাত “দিলবর” গানের তালে কালো পোশাকে নাচের এক অসাধারণ রিল ভিডিও পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।

দুরন্ত পোশাকে নাচ যুবতীর

ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি মনোমুগ্ধকর ভঙ্গিতে এই গানে নাচছেন, যা দর্শকদের মন ছুঁয়ে গেছে। অলকা ইয়াগনিকের মিষ্টি কণ্ঠস্বরের সাথে তার অভিব্যক্তিপূর্ণ নাচ ভিডিওটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটি হাজার হাজার লাইক এবং শতাধিক মন্তব্য পেয়েছে। অনেকেই তরুণীর প্রশংসা করছেন এবং তার নাচের দক্ষতা ও অভিব্যক্তি-র প্রশংসা করছেন।

কমেন্ট বক্সে অনেকেই করেছেন প্রশংসা

অনেকে মন্তব্য করেছেন যে, ভিডিওটি দেখে তাদের মন ভরে গেছে এবং তারা বারবার এটি দেখছেন।
এই রিল ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র আলোড়ন সৃষ্টি করেছে এবং অলকা ইয়াগনিকের ‘দিলবর’ গান আবারও জনপ্রিয় হয়ে উঠেছে। উল্লেখ্য, অলকা ইয়াগনিক ভারতের অন্যতম খ্যাতিমান গায়িকা। তার গানগুলি বিশ্বব্যাপী জনপ্রিয় এবং তিনি অসংখ্য পুরস্কার জিতেছেন।
“দিলবর” গানটি সঞ্জয় কাপুর এবং সুস্মিতা সেন অভিনীত “সিরফ তুম” চলচ্চিত্রের। সেই ছবিটিও একইভাবে হয়েছিল হিট। এই গানের সঙ্গে সুস্মিতা সেনের লাস্যময়ী নাচ এখনো অনেকের মনে ভেসে ওঠে। আর সেই অসাধারন স্টাইলের নাচ আবারো রিক্রিয়েট করে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিয়েছেন এই যুবতী। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন, তাহলে দেখে নিন এক্ষুনি।

 

View this post on Instagram

 

A post shared by queen (@lovelyqueen565665)

Related Articles

Back to top button