ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: নদীর তীরে মনোরম পরিবেশে ট্রেন্ডি গানের তালে তুমুল নাচ যুবতীর, ভিডিও ভাইরাল

যুবতীর বোল্ড এক্সপ্রেশন দেখে অবাক হয়ে যাবেন আপনি

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

আজকালকার রিল ভিডিওর ট্রেন্ড

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। এখন তো অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী কয়েকজন রিল অভিনেত্রী। এবারে এমনই একজন যুবতীর নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

রিল ভিডিওর বিবরণ

সম্প্রতি একটি ট্রেন্ডি গানে ব্যাপক কায়দায় নাচ করে সোশাল মিডিয়াতে লাইমলাইটে এসেছেন এই রিল অভিনেত্রী। তিনি একটি ‘ড্রিমাম ওয়েকেপাম‘ গানের তালে নদীর তীরে নাচ করেছেন। তাঁর পরনে রয়েছে কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। সে নাচের মাঝে আঁচল গুটিয়ে শরীর দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ করেছেন। তাঁর বোল্ড এক্সপ্রেশন দেখে রাতের ঘুম চলে যাবে আপনার। এই রিল ভিডিও প্রচুর মানুষ দেখেছেন। জানিয়ে রাখি যে এই যুবতীর নাম সাচি সাহু। এই ভিডিও ৪.৬ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Sachi Sahu (@imsachi_sahu)

Related Articles

Back to top button