ভাইরাল & ভিডিওবিনোদন

প্রতি মুহূর্তে রয়েছে একের পর এক ঘনিষ্ঠ দৃশ্য, ঘরের দরজা বন্ধ করেই দেখুন এই ওয়েব সিরিজ (Updated Web Series)

এই ওয়েব সিরিজটি আপনি যদি দেখতে চান তাহলে আপনার প্রাইভেসি লাগবে

Advertisement

ভারতের মানুষের জন্য নিষিদ্ধতার প্রতি একটা আলাদা রকমের ভালোবাসা রয়েছে। বিশেষ করে নিষিদ্ধ সিনেমা ভারতের মানুষ খুবই পছন্দ করেন। এখনকার দিনে ভারতে এমন অনেক প্ল্যাটফর্ম রয়েছে যেখানে একেবারে খুল্লামখুল্লা এই ধরনের দৃশ্য দেখানো হয়। করোনার পর থেকে বিনোদনের নতুন মাধ্যম হিসেবে ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। এর মধ্যে রয়েছে উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, তাক-এর মতো প্ল্যাটফর্মগুলোতে প্রচুর বোল্ড ওয়েব সিরিজ। এই ধরণের সিরিজগুলোতে শারীরিক সম্পর্কের চিত্রায়ণ বেশি থাকে, যা বড়দের জন্য হলেও ছোটদের জন্য উপযুক্ত নয়।

জনপ্রিয় হল ওয়েব সিরিজ গাঁও কি বিবি

এই মুহূর্তে ভারতে, “গাঁও কি বিবি” নামক একটি নতুন ওয়েব সিরিজ বেশ আলোড়ন সৃষ্টি করছে। গ্রামের মধ্যে নতুন বিয়ে করা বউকে কেন্দ্র করে রহস্য ও উত্তেজনাপূর্ণ গল্প তৈরি করা হয়েছে এই সিরিজে। ট্রেলারে দেখা যায়, গ্রামের সকলেই এই নতুন বউয়ের প্রতি আকৃষ্ট এবং তার সাথে শারীরিক সম্পর্কের জন্য টাকা-পয়সার প্রস্তাব দেয়।

ভাইরাল ট্রেলার

এক মাসেরও কম সময়ে, এই সিরিজের ট্রেলারটি প্রায় সাড়ে তিন লক্ষ বার দেখা হয়েছে। এতে বোঝা যায় যে, দর্শকদের মধ্যে এই সিরিজ দেখার প্রতি ব্যাপক আগ্রহ রয়েছে। তবে মনে রাখতে হবে যে, এই ধরণের সিরিজগুলোতে প্রাপ্তবয়স্কদের জন্য উপযুক্ত দৃশ্য থাকে। তাই ছোটদের এই সিরিজ থেকে দূরে রাখা উচিত। এই “গাঁও কি বিবি” ওয়েব সিরিজটি আদতে রহস্য, উত্তেজনা এবং বিতর্কের মিশ্রণ। দর্শকদের মধ্যে এই সিরিজ ব্যাপক আগ্রহ জাগিয়েছে। তবে, সিরিজটি দেখার সময় সতর্কতা অবলম্বন করা উচিত, বিশেষ করে যদি বাচ্চাদের সাথে থাকেন। এই ওয়েব সিরিজে অনেক এমন ধরনের দৃশ্য রয়েছে যেগুলো আপনি সবার সাথে দেখতে পারবেন না। তাই ভুল করেও সবার সামনে এই ওয়েব সিরিজ দেখতে চালাবেন না।

Related Articles

Back to top button