ভাইরাল & ভিডিও

Hot Dance Video: শরীরের প্রত্যেকটি নরম অঙ্গ ঝাঁকিয়ে নাচলেন অ্যাঞ্জেল লিজা, ঘরের দরজা বন্ধ করে দেখুন ভিডিও

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ডিজিটাল প্লাটফর্মের যে ভিডিওটি নিয়ে এসেছি সেটি দেখলে প্রকাশ্যে আপনার শরীর থেকে ঘাম ঝরবে।

Advertisement

আজকের প্রতিবেদনের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয়েছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। বিশেষ করে ইনস্টাগ্রামে শেয়ার করা রিলস ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা আজ নিজেদের সাহসিকতার কারণে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যাদের ভিডিওগুলি প্রকাশ্যে আসা মাত্রই লাখ লাখ ভিউস অর্জন করে। মুহূর্তের মধ্যে সেই ভিডিও পরিণত হয় ট্রেন্ড ভিডিওতে।

সোশ্যাল মিডিয়ায় যুবতীদের আধিপত্য
ইন্টারনেটের সহজলভ্যতার কারণে আজ বেশিরভাগ মানুষ নিজেদের অবসর সময় অতিক্রম করছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে শর্ট ভিডিও, ওয়েব সিরিজ কিংবা শর্ট ফিল্মের মত উপকরণের আনন্দ নিচ্ছেন তারা। এ কথা আজ বলা যেতেই পারে, ইন্টারনেটের বদৌলতে বলিউডের ধারাবাহিক বিনোদনের গন্ডি থেকে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমীরা নিজেদেরকে মুক্ত করতে সক্ষম হয়েছেন। ফলে ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত জনপ্রিয় অ্যাপ্লিকেশন গুলোতে ভিড় জমাচ্ছেন তরুণ-তরুণীরা। পাশাপাশি নিজেদের প্রতিভার মাধ্যমে হয়ে উঠছেন তারকা সেলিব্রেটি।

শরীর থেকে ঘাম ঝরাবে এই ভিডিও
আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ডিজিটাল প্লাটফর্মের যে ভিডিওটি নিয়ে এসেছি সেটি দেখলে প্রকাশ্যে আপনার শরীর থেকে ঘাম ঝরবে। তবে ভিডিওটি দেখার আগে অবশ্যই প্রাইভেসি বজায় রাখবেন। সম্প্রতি ইনস্টাগ্রামে অ্যাঞ্জেল লিজা নামের এক ভারতীয় যুবতী অসাধারণ একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওতে তাকে লাল রঙের লেহেঙ্গা-চোলিতে সাহসী স্টাইলে ডান্স করতে দেখা গেছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, গানের তালে তালে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করছেন অ্যাঞ্জেল লিজা। পাশাপাশি, নিজের দেহের প্রত্যেকটি খাঁজ উন্মুক্ত রেখে উপস্থিত দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছেন তিনি। ঘরের দরজা বন্ধ করে নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে ফেলুন ভাইরাল এই ভিডিও-

Related Articles

Back to top button