বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই ভিডিও, গোপনে উপভোগ করুন

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বিনোদন জগতের এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে।

Advertisement

আজকের প্রতিবেদনের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে ভারতীয় এইসব যুবতীরা বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি দিয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের। এঞ্জেল রাই, ববিতা শেরা, সোফিয়া আনসারীর মত সাহসী যুবতীদের পারফরমেন্সের ভিত্তিতে আজ বিনোদন জগতের নতুন মাত্রা যুক্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনারা জানলে অবাক হবেন, মিডিয়া পাড়ায় এমন একাধিক যুবতী রয়েছেন যারা বলিউডের হাই-বাজেট অভিনেত্রীর চেয়েও জনপ্রিয়তা লাভ করেছেন। শুধু তাই নয়, ফ্যান ফলোইং-এর দিক থেকে অনেক তারকা অভিনেত্রীদের পেছনে ফেলেছেন এই সমস্ত যুবতীরা।

ঘাম ঝরাচ্ছে নাচের ভিডিও

বলিউডের ধারাবাহিক সিনেমার প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বিনোদন জগতের এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে একটি কয়েক সেকেন্ডের রিলস ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। @alexa_bhojpuri নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক ঘন্টা আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের স্লিভলেস ব্লাউজের সাথে কালো রঙের শাড়ি পরে বোল্ড পারফরম্যান্স করছেন ওই যুবতী। তাছাড়া শাড়ির ফাঁক দিয়ে প্রকাশ্যে নিজের কার্ভি ফিগার দেখিয়ে উত্তেজনা ছড়াতে দেখা গেছে ভারতীয় যুবতীকে। শুধু তাই নয়, নিজের শরীরের প্রত্যেকটি নরম অঙ্গ ঝাঁকিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করতে দেখা গেছে ওই দেশী যুবতীকে। দেখুন ডিজিটাল প্লাটফর্মের ঘাম ঝরানো এই ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by Alexa (@alexa_bhojpuri)

Related Articles

Back to top button