ভাইরাল & ভিডিওবিনোদন

Muskan Baby: স্টেজ কাঁপালেন মুসকান বেবি, হরিয়ানভি গানে দুরন্ত নাচের ভিডিও ভাইরাল

এই ভিডিওতে তাকে দেখা গিয়েছে একটি কালো রঙের পোশাক পরে নাচ করতে

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়া কেবল বন্ধুদের সাথে যোগাযোগ রাখার মাধ্যম হয়ে উঠেনি, বরং এটি হয়ে উঠেছে নতুন প্রজন্মের কাছে একটি শক্তিশালী হাতিয়ার। এখনকার দিনে শুধুমাত্র নতুন প্রজন্ম নয়, আগের প্রজন্মের মানুষেরাও কিন্তু অনেকেই সোশ্যাল মিডিয়াকে আপন করে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ার ভালো দিকটা সবারই নজরে পড়ছে এখন। আগে অনেকে মনে করছেন সোশ্যাল মিডিয়া শুধুমাত্র মানুষকে উচ্ছন্নের পথে নিয়ে যায়। তবে এখন মানুষের চিন্তাধারা অনেকটাই বদলাচ্ছে। তাদের প্রতিভা তুলে ধরা, সৎপথে রোজগার করা এবং বিশ্বের সাথে সংযুক্ত থাকার জন্য তারা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউব ব্যবহার করছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিভা প্রকাশ

এই প্রযুক্তির যুগে অনেক গৃহবধূ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের লুকানো প্রতিভা তুলে ধরতে সক্ষম হচ্ছেন। এর আগে, তাদের প্রতিভা বিশ্বের কাছে পৌঁছাতে অনেক বাধা অতিক্রম করতে হত। কিন্তু এখন, তারা সহজেই তাদের গান, নাচ, রান্না, শিল্পকর্ম ইত্যাদি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাদের প্রতিভা প্রকাশ করতে পারছেন।

হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবির হলেন ভাইরাল

এই জনপ্রিয়তার একটি উজ্জ্বল উদাহরণ হলেন হারিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবি। সম্প্রতি, তার একটি অসাধারণ স্টেজ পারফরম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি কালো সালোয়ার কামিজ পরে মঞ্চে তুমুল নাচ করছেন। তার অসাধারণ নৃত্যশৈলী এবং আকর্ষণীয় উপস্থিতি দর্শকদের মুগ্ধ করেছে। ইতিমধ্যে, ‘হারিয়ানভি ডিজে ঠুমকা’ নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত এই ভিডিওটি প্রায় দেড় হাজার মানুষ লাইক করেছেন।

Related Articles

Back to top button