বলিউডবিনোদন

Bhojpuri Video: প্রদীপ পান্ডে ও প্রিয়াঙ্কা পন্ডিতের নতুন হট গানের ভিডিও ইন্টারনেটে ভাইরাল, দেখুন এখানে

এই গানের ভিডিওতে দুজনের সবাই বেশ পছন্দ করেছেন

Advertisement

ভোজপুরি দুনিয়ায় এখন অনেক নতুন তারকার জন্ম হয়েছে যারা এই নতুন প্রজন্মের ভোজপুরি সিনেমা কে একটা অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন। এদের মধ্যে একজন হলেন অত্যন্ত জনপ্রিয় অভিনেতা প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। তার প্রতিটি সিনেমা এখন ভোজপুরি দুনিয়ায় একেবারে সুপারহিট হয় এবং তার ছবিগুলি বক্স অফিসে দারুন সাফল্য লাভ করে। তার পাশাপাশি তার ছবির প্রতিটি গান কিন্তু সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পায় এবং ইউটিউবে তার গানের উপরে প্রায় কোটি কোটি ভিউ রয়েছে। বর্তমানে তার জনপ্রিয়তা একেবারে আকাশ ছোঁয়া এবং তিনি রীতিমতো বলিউডের বড় বড় তারকাদের টক্কর দিচ্ছেন জনপ্রিয়তার নিরিখে। অন্যদিকে, ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা পণ্ডিত তার সাহসী স্টাইলের জন্য দর্শকদের কাছে বেশ পরিচিত। সম্প্রতি, তার একটি নতুন ভিডিও ইউটিউবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে। এই গানের ভিডিওতে তার বিপরীতে অভিনয় করেছেন প্রদীপ পান্ডে। ‘লেলা স্বাদ রাজা’ শিরোনামের এই গানে প্রিয়াঙ্কা পণ্ডিতের বোল্ড অভিনয় এবং আকর্ষণীয় সঙ্গীত দর্শকদের মন জয় করেছে।

ভাইরাল দুজনের নতুন গানের ভিডিও

এই গানের ভিডিওতে প্রিয়াঙ্কা পন্ডিতের সঙ্গে দুর্দান্ত রোমান্স করেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। ‘লেলা স্বাদ রাজা’ গেয়েছেন প্রিয়াঙ্কা সিং এবং সুজিত গৌতম। গানের কথা লিখেছেন শ্যাম দেহাতি এবং সুর দিয়েছেন রাজকুমার আর পান্ডে। গানটি ইতিমধ্যেই ১ কোটিরও বেশি ভিউ পেয়েছে, যা এর জনপ্রিয়তার প্রমাণ। ভিডিওতে প্রিয়াঙ্কা পণ্ডিতের ভিন্ন স্টাইল দেখা যাচ্ছে। তার সাহসী পোশাক এবং অভিনয় দর্শকদের মনে দীর্ঘস্থায়ী ছাপ ফেলেছে। প্রদীপ পান্ডে চিন্টুর সাথে তার রসায়নও বেশ আকর্ষণীয়।

ভোজপুরি সিনেমায় জনপ্রিয় এই জুটি

এই ভিডিওটি ভোজপুরি সিনেমার অনুরাগীদের মধ্যে ব্যাপক আলোড়না সৃষ্টি করেছে। অনেকেই প্রিয়াঙ্কা পণ্ডিতের অভিনয় এবং গানের সুরের প্রশংসা করেছেন। দুজনের জুটি এখন ভোজপুরি দুনিয়ায় অত্যন্ত প্রশংসিত হয়ে থাকে। ‘লেলা স্বাদ রাজা’ নিঃসন্দেহে এই বছরের অন্যতম জনপ্রিয় ভোজপুরি গান হয়ে উঠেছে।

Related Articles

Back to top button