বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

উত্তেজনাপূর্ণ দৃশ্যে ভরপুর, বাচ্চাদের কাছ থেকে লুকিয়ে দেখুন (Updated Web Series)

এই মুহূর্তে যদি আপনি পূর্ণ বয়স্ক হন এবং আপনি ডিজিটাল প্লাটফর্মের ঘাম ঝরানো বিনোদন উপভোগ করতে চান, তবে আজকের নিবন্ধটি আপনার জন্য হতে চলেছে।

Advertisement

বর্তমান সময়ে বোল্ড ওয়েব সিরিজ মানেই ওটিটি প্লাটফর্মের আলাদা উত্তেজনা। করোনা মহামারির পরবর্তী সময়ে বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়ে উঠেছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া একাধিক ওয়েব সিরিজ। বিশেষ করে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি বেশি পছন্দ করছেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে যেগুলি কোটি কোটি ভিউসের পাশাপাশি অগণিত টাকা উপার্জন করেছে। এমনকি অন-স্ক্রিন বলিউডের হাই-বাজেট সিনেমাতে ও টক্কর দিচ্ছে।

রাতের ঘুম কেড়েছে ওয়েব সিরিজ

আমরা আপনাদের বলি, শুরুর দিকে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে হাসির পাশাপাশি থ্রিলার জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সোশ্যাল মিডিয়া প্রেমীদের চাহিদার কথা বিবেচনা করে আজকের দিনে শুধুমাত্র সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে। আর সেগুলি মুক্তির পরপরই নেটিজেনদের দ্বারা সুপারহিট প্রমাণিত হচ্ছে। বিশেষ করে যৌ*তায় ভরপুর ‘ইরোটিক’ জাতীয় ওয়েব সিরিজ গুলি বর্তমানে সোশ্যাল মিডিয়ার প্রেমীদের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠছে।

ঘাম ঝরানো এই ওয়েব সিরিজ

এই মুহূর্তে যদি আপনি পূর্ণ বয়স্ক হন এবং আপনি ডিজিটাল প্লাটফর্মের ঘাম ঝরানো বিনোদন উপভোগ করতে চান, তবে আজকের নিবন্ধটি আপনার জন্য হতে চলেছে। কয়েকদিন আগে ওটিটি প্ল্যাটফর্ম উল্লু থেকে রিলিজ করা হয়েছে একটি ওয়েব সিরিজের ট্রেলার। “সংস্কারি” নামের এই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে রিধিমা তিওয়ারি, আলিয়া নাজের মত তারকাদের। ওয়েব সিরিজটির প্রতিটা দৃশ্য দেখা গেছে যৌ*তায় ভরা দৃশ্য। সাথে একের পর এক বেড সিন। তাই ভুলেও এই ওয়েব সিরিজটি পরিবারের সামনে দেখবেন না। দেখুন সাহসী ওয়েব সিরিজের ট্রেলার-

Related Articles

Back to top button