ভাইরাল & ভিডিওবিনোদন

VIDEO: মঞ্চে কালো পোশাকে পাঞ্জাবি গানে দুরন্ত নাচ, ভাইরাল নতুন নৃত্যশিল্পী

সোশ্যাল মিডিয়াতে এখন খুব সহজেই বিভিন্ন ধরনের গানে নাচ করে ভাইরাল হয়ে যাওয়া যাচ্ছে

Advertisement

সোশ্যাল মিডিয়াতে এখন শুধুমাত্র আর হিন্দি গান জনপ্রিয়তা পাচ্ছে সেরকমটা নয়, এখন অন্যান্য অনেক ভাষার এবং অন্যান্য অনেক মাধ্যমের গান সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তার শিখরে রয়েছে। এখনকার দিনে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও একটা খুব সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। যে কোন মুহূর্তে যে কোন মানুষ জনপ্রিয়তা পেতে পারেন এই ভাইরাল হয়ে যাওয়ার মাধ্যমে। কোন একটা অদ্ভুত ক্ষমতা থাকলেই যে কোন মানুষ যে কোনো সময়ে জনপ্রিয়তা পেতে পারেন। যেকোনোভাবে মানুষজন হতে পারেন ভাইরাল। তবে যদি নাচ এবং গানের দক্ষতা থাকে তাহলে ভাইরাল খুব তাড়াতাড়ি হওয়া যায় এবং সোশ্যাল মিডিয়াতে সকলের নজরে আসা যায় খুব সহজে।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে পাঞ্জাবি গানে নাচ

আগে হরিয়ানভি, গানগুলো সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেলেও এখন সেই জায়গা দখল করতে শুরু করেছে পাঞ্জাবি গান। আগে শুধুমাত্র পাঞ্জাবি গান বলতে গেলে সেই সমস্ত গানগুলো ছিল যেগুলো সিনেমাতে ব্যবহার করা হতো। কিন্তু এখন পাঞ্জাবি গানের পরিধি অনেকটা বড় হয়েছে এবং পাঞ্জাবের বিভিন্ন রকম স্ট্রিট সং এখন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে থাকে খুব বেশি করে। এর পিছনের মূল কান্ডারী হলেন পাঞ্জাবের কিছু ডিজে গ্রুপ এবং তার সাথেই ডিজে নৃত্যশিল্পীরা। তাদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পায় এবং বহু মানুষ এই ধরনের ভিডিও দেখে থাকেন প্রতিদিন।

ভাইরাল এই পাঞ্জাবী ডিজে নৃত্যশিল্পী

সোশ্যাল মিডিয়াতে একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন রিত্র শিল্পী কে আমরা দেখতে পাচ্ছি কালো রংয়ের সালোয়ার কামিজ পরে পাঞ্জাবি বিটের সঙ্গে দুরন্ত নাচ করতে। একটি দুর্দান্ত পাঞ্জাবি গানের সঙ্গে মঞ্চের উপরে দাঁড়িয়ে সকলের মনোরঞ্জন করছেন ওই শিল্পী। তার নাচে জাদুতে মুগ্ধ দর্শকরা। ডিজে আরপি নারোদকারের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। সম্প্রতি এই ভিডিওটি ১৪ হাজারের বেশি লাইক পেয়েছে এবং বহু মানুষ এই ভিডিও দেখেছেন। সবাই এই পাঞ্জাবি নৃত্য শিল্পীর নাচের প্রশংসা করেছেন। আপনিও দেখে নিন এই ভিডিওটি।

Related Articles

Back to top button