বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: নিতু শর্মার সাহসী নাচ দেখে তরুণদের রাতের ঘুম উড়েছে, একা দেখুন

বিগত এক বছরেরও বেশি সময় ধরে ডিজিটাল প্লাটফর্মে একের পর এক সাহসী নাচের ভিডিও শেয়ার করছেন ভারতীয় যুবতী নিতু শর্মা।

Advertisement

ডিজিটাল মিডিয়ার কল্যাণে বর্তমানে নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করেন। আর সেই সব সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠেন মুহূর্তের মধ্যে। আর সেই কারণে বেশিরভাগ যুবক-যুবতী সোশ্যাল মিডিয়ায় সময় উদযাপন করতে বেশি পছন্দ করছেন।

ভারতীয় যুবতীদের সাহসিকতা

আর সেই জন্য বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় নিজেদের আলাদাভাবে উপস্থাপন করেছেন ভারতীয় যুবতীরা। ধারাবাহিকতা ভেঙে চরম সাহসিকতার মাধ্যমে কিভাবে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করা যায় তা দেখাচ্ছেন এই হট যুবতীরা। সংক্ষিপ্ত ভিডিও তো বটেই, বিগত কয়েক বছর ধরে নিজেদের সাহসী ভিডিও শেয়ার করে তরুণদের হৃদয়ে আগুন জ্বালাতেও ভুল করেননি এই সমস্ত যুবতীরা। যাদের ডান্সের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ফলে বলিউডের প্রথা ভেঙে সাধারণ যুবক-যুবতীরা আজ রাজত্ব করছেন ডিজিটাল প্লাটফর্মে।

নিতু শর্মার সর্বশেষ ভিডিও

আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে নিতু শর্মা একটি বিরাট নাম। এই প্রথমবার নয় যে, নিতু শর্মার সাহসী নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ডিজিটাল প্লাটফর্মে। বিগত এক বছরেরও বেশি সময় ধরে ডিজিটাল প্লাটফর্মে একের পর এক সাহসী নাচের ভিডিও শেয়ার করছেন ভারতীয় এই যুবতী। বর্তমানে এই সেক্সি নৃত্যশিল্পীর আরও একটি হট ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যে ভিডিওতে অগোছালো শাড়িতে নিজের বুকের খাঁজ দেখিয়ে ডান্স করতে দেখা গেছে নিতু শর্মাকে। এমনকি শরীরের প্রত্যেকটি নরম অঙ্গ ঝাঁকিয়ে উষ্ণতা ছড়াতে দেখা গেছে এই সোশ্যাল মিডিয়া সেন্সেশনকে। এই মুহূর্তে যদি আপনি উত্তেজনা অনুভব করতে চান, তবে প্রাইভেসি রেখে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন ভাইরাল ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by Neetu (@i_am_neetusharma)

Related Articles

Back to top button