বিনোদনবলিউডভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: বুকের খাঁজ দেখিয়ে নিরহুয়াকে উত্তেজিত করলেন আম্রপালি, করলেন নিয়ন্ত্রণহীন রোমান্স

ভিডিওটিতে দেখা যাচ্ছে, আম্রপালির মোহনীয় রূপ এবং বুকের খাঁজ দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন নিরহুয়া।

Advertisement

বিগত কয়েক বছরে বলিউড ভিন্ন বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। যেখানে এক দশক আগে বিনোদন জগতে রাজত্ব করছিল বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি, সেখানে আজ বিনোদন জগতে নতুন মাত্রা যুক্ত করেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমীরা আজকাল ভোজপুরি ফিল্মের চরম রোমান্স উপভোগ করতে পছন্দ করছেন। আপনারা জানলে অবাক হবেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে রিলিজ হওয়া রোমান্টিক সিনেমা এবং রোমান্সে পরিপূর্ণ গানের ভিডিওগুলি চোখের পলকে লক্ষাধিক ভিউজ অর্জন করে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা জুটি

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, সেক্ষেত্রে এই ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বড় তারকা সেলিব্রেটি জুটি হিসেবে ধরা হয় আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য জুটিকে। যাদের রোমান্টিক গানের ভিডিওগুলি এতটাই সাহসী দৃশ্যে পরিপূর্ণ হয় যে, মুহূর্তের মধ্যে যৌবন ফিরে পান বৃদ্ধরাও। আপনারা জানলে অবাক হবেন, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় এই জুটি একসাথে প্রায় ৩০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি, শতাধিক অ্যালবাম গানে চুটিয়ে রোমান্স করেছেন দুই তারকা।

আম্রপালির নরম শরীর নিয়ে খেললেন নিরহুয়া

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেত্রী আম্রপালি নিজের সেক্সি ফিগার এবং চরম হটনেস দিয়ে মুগ্ধ করেছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের। বর্তমানে এই অভিনেত্রীর একটি সেক্সি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যে ভিডিওতে কালো রঙের ঘাঘরা-চোলিতে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করে ডান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, আম্রপালির মোহনীয় রূপ এবং বুকের খাঁজ দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন নিরহুয়া। এরপর তাকে আম্রপালির নরম শরীর নিয়ে চরম রোমান্স করতে দেখা গেছে। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Related Articles

Back to top button