ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: শাড়ির আঁচল গুটিয়ে ভোজপুরি গানের তালে যুবতীর কামুক নাচ, ভিডিও ভাইরাল

১২ হাজারের বেশি মানুষ ইতিমধ্যেই ইনস্টাগ্রামে রিল ভিডিওটি লাইক করেছেন

Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

রিল ভিডিওর জনপ্রিয়তা

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল ভিডিওর বিবরণ

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক যুবতীর ড্যান্স ভিডিও। সে নিজের বেডরুমে লাস্যময়ী কায়দায় নাচ করেছে। তাঁর পরনে ছিল সাদা শাড়ি ও ব্লাউজ। কিন্তু সে শাড়ির আঁচল দড়ির মতো পাকিয়ে রেখেছিল। সে কার্ভি ফিগার দেখিয়ে ব্যাপক নাচ করেছেন। সে খেসারি লাল যাদবের একটি ভোজপুরি গানে শরীর দেখিয়ে কামুক কায়দায় এই রিল ভিডিও বানিয়েছেন। তাঁর এই নাচ দেখে আপনি নিজের উত্তেজনা সামলাতে পারবেন না। এই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। ১২ হাজারের বেশি মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি লাইক করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Rani (@raniactres88)

Related Articles

Back to top button