ভাইরাল & ভিডিওবিনোদন

VIDEO: পুরনো রেট্রো হিন্দি গানে কালো শাড়িতে যুবতীর নাচ, ইনস্টাগ্রামে ভাইরাল

এই ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনগুলি এখন মানুষের জীবনের একটা অঙ্গ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন নতুন ভিডিও দেখে মানুষজন আপ্লুত হন এবং সেই ভিডিও মানুষজন বেশ উপভোগ করেন। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন ভিডিও ভাইরাল হয় এবং প্রতিদিন নতুন তারকার জন্ম হয়। হয়তো তাদেরকে অন্যান্য মিডিয়াতে কেউ চিনতে পারত না। টেলিভিশন মিডিয়া কিংবা প্রিন্ট মিডিয়া হয়তো এত তারকাদের চেনার খবর রাখে না। কিন্তু সোশ্যাল মিডিয়া সে রকম নয়। সোশ্যাল মিডিয়াতে সবার জন্য স্থান সমান। তাই জন্যই সোশ্যাল মিডিয়া এখন সবার জন্যই একটা পছন্দের জায়গা হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে আজকাল বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। যে মানুষ যে জিনিসটা করতে পারেন, সেটাই তিনি তার প্রোফাইলে আপলোড করতে পারেন। নাচের ভিডিও থেকে শুরু করে গানের ভিডিও সবকিছুই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়ে থাকে। সম্প্রতি সেরকমই একটি নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। আজকে আমরা সেটার ব্যাপারেই কথা বলতে চলেছি।

রেট্রো হিন্দি গানে নাচ করে জনপ্রিয় ঈশিতা কাপুর

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই নাচের ভিডিওতে ঈষিতা কাপুর নামের একটি মেয়েকে দেখা যাচ্ছে একটি পুরনো হিন্দি গানের সঙ্গে দুরন্ত নাচ করতে। কালো শাড়ি এবং কালো ব্লাউজ পড়ে তার এই নাচ সোশ্যাল মিডিয়াতে বহু মানুষের আকর্ষণ অর্জন করতে পেরেছে। Instagram এ নিজের অফিসিয়াল প্রোফাইল থেকে এই ভিডিওটি তিনি আপলোড করেছেন। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে হোগা তুমসে প্যারা কৌন গানের সঙ্গে তিনি করেছেন দুরন্ত নাচ। এই নাচের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়

দর্শকদের পছন্দ হয়েছে ভিডিও

সোশ্যাল মিডিয়াতে তার একটা মোটামুটি ভালই পরিচয় রয়েছে এবং ইতিমধ্যেই তার বেশ ভালো রকমের ফলোয়ার রয়েছে। মাঝেমধ্যেই তিনি বিভিন্ন ধরনের রিল ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করতে থাকেন। এরকম ভাবেই এই ভিডিওটি আপলোড করেছেন তিনি। তবে এই ভিডিওটি অন্যান্য ভিডিও থেকে বেশি জনপ্রিয় হয়েছে। বর্তমানে প্রায় ৪১ হাজার মানুষ এই ভিডিওটিতে লাইক দিয়েছেন। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন ভিডিওটি।

Related Articles

Back to top button