বিনোদনভাইরাল & ভিডিও

Muskan Baby: মুসকান বেবির নাচের সামনে ম্লান স্বপ্না চৌধুরীও, দেখুন ভাইরাল ভিডিও

ফের ঘাতক স্টাইলে ডান্স করে সংবাদ শিরোনামে উঠে এলেন জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবি।

Advertisement

রঙিন আলোর যুগে প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। পশু পাখির ভিডিওর পাশাপাশি ভারতীয় যুবতীদের উষ্ণ ড্যান্সের ভিডিও বেশ পছন্দ করছেন নেটিজেনরা। পাশাপাশি সেই উষ্ণ ভিডিওতে যদি শরীরের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে উপলব্ধি করা যায়, তবে তো আর কথাই নেই। ভিড় জমিয়ে সেই সমস্ত ভিডিও দেখে থাকেন নেটিজেনরা। আর বিগত কয়েক বছরে খোলা স্টেজে ঘাতক স্টাইলে ডান্স করে বারবার সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন হরিয়ানার নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, মুসকান বেবি, রচনা তিওয়ারির মত সেক্সি যুবতীদের নাচের ভিডিও বার বার ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

ঘাতক স্টাইলে নাচলেন মুসকান বেবি

তবে এবার ফের ঘাতক স্টাইলে ডান্স করে সংবাদ শিরোনামে উঠে এলেন জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পী মুসকান বেবি। আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে নিজের সাহসিকতার কারণে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন এই নৃত্যশিল্পী। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানার এই জনপ্রিয় ডান্সারের ভিডিও গুলি মুহূর্তের মধ্যে লাখ লাখ ভিউ অর্জন করে সোশ্যাল মিডিয়ায়। এমনকি খোলা স্টেজে তার সাহসী পারফরমেন্স দেখতে ভিড় জমান হাজার হাজার ভক্তরা।

ভাইরাল ভিডিওর বিবরণ

বর্তমানে হরিয়ানার অন্যতম সাহসী নৃত্যশিল্পী মুসকান বেবির যে নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেটি একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। যেখানে এই নৃত্যশিল্পীকে লাল রংয়ের টাইট স্যুটে শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করতে দেখা গেছে। কয়েক সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, কিলার স্টাইলে নিজেকে পরিবেশন করছেন মুসকান বেবি। নাচের পাশাপাশি তার সেক্সি ফিগার দেখে যৌবন ফিরিয়ে পাচ্ছেন বৃদ্ধরা। ভিডিওটি দেখার পর সোশ্যাল মিডিয়া প্রেমীরাও বলছেন, “জাস্ট ওয়াও”। দরজা বন্ধ করে দেখুন মুসকান বেবির সাহসিকতা-

Related Articles

Back to top button