বিনোদনভাইরাল & ভিডিও

Muskan Baby: টাইট স্যুটে হট ডান্স করলেন মুসকান বেবি, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে মুসকান বেবি এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যার ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে সোশ্যাল মিডিয়া অপেক্ষা করে থাকেন নেটিজেনরা।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলাদা ভাবে আলোচিত হরিয়ানভি নৃত্যশিল্পীরা। ভরা স্টেজে তাদের উষ্ণতম ডান্স স্টেপ গুলি তরুণদের হৃদয়ে দোলা দিচ্ছে বিগত বেশ কয়েক বছর ধরে। শুধু তাই নয়, হরিয়ানভি নৃত্যশিল্পীদের হট ড্রেস এবং কার্ভি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন তরুণরা। যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে রাজত্ব করছেন।

মুসকান বেবির জনপ্রিয়তা

তবে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে মুসকান বেবি এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যার ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে সোশ্যাল মিডিয়া অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। খোলা স্টেজে তার সাহসী পারফরমেন্স দেখতে দূরদূরান্ত থেকে ভিড় জমান তার ভক্তরা। উল্লেখ্য, মুসকান বেবি নাগরী তার চরম সাহসিকতার জন্য কোটি কোটি যুবকের রাতের স্বপ্ন পরী-তে পরিণত হয়েছেন। তার কার্ভি ফিগার এবং চরম হটনেস যে কারোর শরীর থেকে ঘাম ঝরাতে মহা-ঔষধ হিসেবে কাজ করে।

ভাইরাল ভিডিওর বিবরণ

বর্তমানে এই সাহসী হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি ডান্সের ভিডিও রীতিমতো সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে হরিয়ানার জনপ্রিয় গানে চমকপ্রদ স্টেপ করতে দেখা গেছে। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে কয়েক লক্ষ ভিউ অর্জন পেয়েছে। পাশাপাশি কয়েক হাজার মানুষ পছন্দ করেছে মুসকান বেবির চমকপ্রদ এই নাচের ভিডিওটি। এই মুহূর্তে আপনার হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে উপভোগ করুন এই সাহসী ভিডিওটি-

Related Articles

Back to top button