বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

সাহসিকতার চরম সীমা পার করেছে উল্লুর এই ওয়েব সিরিজ, একা দেখার পরামর্শ (Updated Web Series)

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি উপভোগ করতে হলে আপনাকে অবশ্যই প্রাইভেসি বজায় রাখতে হবে।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে বিগত কয়েক বছরে বিনোদনের নতুন মাত্রা খুঁজে পেয়েছে বিনোদন প্রেমীরা। যেখানে এক দশক আগে অবসর সময় উদযাপনের একমাত্র মাধ্যম ছিল বলিউডের ধারাবাহিক সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্ম খুলে দিয়েছে বিনোদনের অবাধ রাস্তা। বর্তমানে যে কেউ ডিজিটাল প্লাটফর্মে বসে উপভোগ করতে পারেন সাহসী ওয়েব সিরিজের রসালো রোমান্স। ২০১৮ সাল থেকে ডিজিটাল প্লাটফর্মে ওয়েব সিরিজের পথচলা শুরু হলেও বর্তমানে এর বিস্তৃতি বেড়েছে সীমাহীন। প্রায় প্রতিদিন কোন না কোন ওটিটি প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

ওয়েব সিরিজের চাহিদা

যদিও শুরুর দিকে হাতে গোনা কয়েকটি অ্যাপ্লিকেশনে রিলিজ করা হতো ওয়েব সিরিজ। সেই সময় থ্রিলার, রোমাঞ্চকর কিংবা কৌতুক জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বর্তমানে প্রতিটি প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। তবে বর্তমানে ওয়েব দুনিয়ার নতুন সংযোজন ‘ইরোটিক’ ওয়েব সিরিজ উপভোগ করতে বেশি পছন্দ করছেন নেটিজেনরা। একথা বলার অপেক্ষা রাখে না যে, বর্তমানে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ* দৃশ্য, সেই ওয়েব সিরিজের চাহিদা তত বেশি।

Advertisement

Advertisement
Advertisement

মাসির সাথে শারীরিক সম্পর্ক

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে এসেছি, যেটি উপভোগ করতে হলে আপনাকে অবশ্যই প্রাইভেসি বজায় রাখতে হবে। সম্প্রতি উল্লুতে রিলিজ করা হয়েছে চরম সাহসী ওয়েব সিরিজ ‘তাওয়া গরম চার্মসুখ’। যে ওয়েব সিরিজের কাহিনীটি বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ট্রেইলারে দেখা যাচ্ছে, বাবা-মা নিজের দুই ছেলেকে মাসির কাছে রেখে বাইরে যাচ্ছেন। তবে মাসির সেক্সি ফিগার এবং হটনেসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই দুই যুবক। এরপর মাসির সাথে চলতে থাকে শারীরিক সম্পর্ক। নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে নিন শারীরিক সম্পর্কের ভিত্তিতে নির্মিত এই ওয়েব সিরিজের ট্রেলার-

Related Articles

Back to top button