বিনোদনবলিউড

Voovi অ্যাপে রিলিজ করেছে নতুন ওয়েব সিরিজ, চরচর করে বাড়ছে ভিউ (Updated Web Series)

Voovi অ্যাপে রিলিজ করেছে একটি নতুন ওয়েব সিরিজ

Advertisement
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement
Advertisement

অ্যাডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার। কি এই ওয়েবসিরিজ?

Advertisement

ওয়েব সিরিজের স্টারকাস্ট ও স্টোর

সম্প্রতি Voovi অ্যাপে রিলিজ করেছে একটি নতুন ওয়েব সিরিজ যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে। এই ওয়েব সিরিজের নাম, ‘আংরেজি আখবার‘। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মানব চার, প্রিয়াঙ্কা চৌরাসিয়া, বন্যা সিং রাজপুত। ওয়েব সিরিজের গল্পটি এমন একটি গ্রামে ঘটেছে যেখানে যুবক এবং বৃদ্ধরা ইংরেজি সংবাদপত্র কেনার জন্য সারিবদ্ধভাবে বসে আছে, কারণ এই সংবাদপত্রটিতে গ্রামের কিছু হট মেয়েদের ছবি দেয়। কিছু মেয়ে খবরের কাগজে ছবি দেওয়ার জন্য গ্রামের কিছু ছেলের সাহায্য নেয়, যেখানে ছেলেরা খবরের কাগজে বিজ্ঞাপন দেওয়ার অজুহাতে তাদের সাথে রাত কাটাতে হবে। ৮ মার্চ এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। আপনি এই ওয়েব সিরিজ দেখতে হলে অবশ্যই সাবস্ক্রিপশন নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button