বিনোদনভাইরাল & ভিডিও

Web Series: বৌদির হট ফিগারে নিয়ন্ত্রণ হারালেন পাড়ার যুবকরা, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বর্তমানেও শারীরিক সম্পর্কের ওপর ভিত্তি করে নির্মিত ওয়েব সিরিজের চাহিদা রয়েছে চোখে পড়ার মতো।

Advertisement
Advertisement

২০২০ সালে করোনা মহামারীর পরবর্তী সময়ে ব্যাপকভাবে বৃদ্ধি পেতে শুরু করে ওয়েব সিরিজের চাহিদা। বিশেষ করে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা বৃদ্ধি পায় ব্যাপক হারে। একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বর্তমানেও শারীরিক সম্পর্কের ওপর ভিত্তি করে নির্মিত ওয়েব সিরিজের চাহিদা রয়েছে চোখে পড়ার মতো। যৌ*তায় ভরপুর ওয়েব সিরিজ উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যায় নেটিজেনদেরও। এমনিতেই নিষিদ্ধ সম্পর্কের ওপর ভিত্তি করে নির্মিত ওয়েব সিরিজ গুলি উপভোগ করতে বেশি পছন্দ করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। আর সেই ওয়েব সিরিজে যদি থাকে বেড সিন, তবে তো আর কোন কথাই নেই। লাইন দিয়ে সেই সমস্ত ওয়েব সিরিজ উপভোগ করেন বিনোদন প্রেমীরা।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল ওয়েব সিরিজ
শুরুর দিকে এই সমস্ত ডিজিটাল প্লাটফর্মে থ্রিলার, হাস্যকর কিংবা অ্যাডভেঞ্চার ওয়েব সিরিজ করা হলেও বর্তমানে প্রত্যেকটি ডিজিটাল চ্যানেলে যৌ*তায় ভরা ওয়েব সিরিজ করা হচ্ছে। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত যৌ*তায় ভরা ইরোটিক জাতীয় ওয়েব সিরিজ গুলি কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে। শুধু তাই নয়, বলিউডের অনেক হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি উপার্জন করে এই সমস্ত সাহসী ওয়েব সিরিজ গুলি। বিশেষ করে যৌ*তায় ভরপুর ওয়েব সিরিজ গুলি মুহূর্তের মধ্যে কোটি কোটি ভিউ অর্জন করছে।

Advertisement

নেটিজেনদের ঘাম ঝরাচ্ছে এই ওয়েব সিরিজ
সম্প্রতি সোশ্যাল মিডিয়া প্রেমীদের নজরে এসেছে ‘ভুভি’ ওটিটি প্ল্যাটফর্ম-এর ‘রসিলি’ ওয়েব সিরিজটি। যে ওয়েব সিরিজের সাহসী গল্পটি বর্তমানে রাতের ঘুম ওড়াচ্ছে বিনোদনপ্রেমীদের। এই ওয়েব সিরিজের ট্রেলারে দেখা যাচ্ছে, শেষ জীবনে নিশ্চিন্তে সময় কাঁটানোর উদ্দেশ্যে দ্বিতীয়বারের জন্য বিয়ে করেছেন এক বৃদ্ধ। তবে তার সেক্সি বউ শারীরিক সম্পর্কে খুশি না হয়ে প্রতিবেশী তরুণদের নিজের দিকে আকৃষ্ট করতে থাকে। এরপর বৌদির পাতা ফাঁদে পা দিলেই একের পর এক যুবকের সাথে শারীরিক সম্পর্ক করতে থাকে ওই গৃহবধূ। অর্থাৎ পুরো ওয়েব সিরিজটি যৌ*তায় পরিপূর্ণ দৃশ্যের ভিত্তিতে নির্মাণ করা হয়েছে। দেখুন ট্রেলার-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button