ভাইরাল & ভিডিও

Viral Video: পালসার বাইকে ট্রাক্টরের চাকা লাগিয়ে চালালেন যুবক, ইন্টারনেটে ছড়িয়ে পরেছে ভাইরাল ভিডিও

আমরা যদি স্বল্পমূল্যে কোন জিনিস অথবা দ্রব্যের আবিষ্কারের কথা বলি, তবে সেই তালিকায় যে ভারতীয়দের নাম সবার আগে লেখা থাকবে তা বলে দিতে হয় না।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের এই যুগে দাঁড়িয়ে প্রতিদিন কতই না ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে একাধিক হাস্যকর ভিডিওর পাশাপাশি একাধিক অলৌকিক ঘটনাবলীও ক্যামেরা বন্দী হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে, যেটি দেখার পর হাসি থামাতে পারছেন না নেটিজেনরা। একজন ব্যক্তির দেশী জোগাড়ের এমন একটি উদাহরণ দেখিয়েছেন, যা দেখে রীতিমতো অবাক হয়েছেন নেট পাড়ার লক্ষাধিক মানুষ।

Advertisement
Advertisement

উল্লেখ্য, আমরা যদি স্বল্পমূল্যে কোন জিনিস অথবা দ্রব্যের আবিষ্কারের কথা বলি, তবে সেই তালিকায় যে ভারতীয়দের নাম সবার আগে লেখা থাকবে তা বলে দিতে হয় না। কারণ, জুগাড়ের মাধ্যমে গাড়ি কিংবা মেশিন আবিষ্কার করে বিগত বেশ কয়েক বছর ধরে সাড়া ফেলে দিয়েছে ভারতীয় যুবকরা। বিশেষ করে অব্যবহারিত জিনিস ব্যবহার করে ‘নতুন আবিষ্কার’ ইতিমধ্যে বেশ আলোচিত হয়েছে বিশ্ব মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ভিডিও ফুটেজ রীতিমত ভাইরাল হচ্ছে। যা দেখে ইতিমধ্যে বেশ পছন্দ করেছেন লক্ষাধিক মানুষ।

Advertisement

সম্প্রতি, @hussain_tarana নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে কয়েক সেকেন্ডের একটি ভিডিওটি। যেখানে ভারতীয় যুবকের বিস্ময়কর আবিষ্কার দেখানো হয়েছে।। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, পালসার বাইকের পেছনের চাকা খুলে সেখানে ট্রাক্টরের বিশাল চাকা লাগিয়েছেন ওই যুবক। এরপর অদ্ভুত দর্শন ওই বাইকটি সবলীলায় রাস্তায় চালাতে দেখা গেছে ওই যুবককে।

Advertisement
Advertisement

যদি ভিডিওটি ভালো করে দেখেন, তবে আপনি দেখতে পাবেন বাইকটি শুধুমাত্র পিছনের চাকার মাধ্যমে চলছে। সামনের চাকাটি শুধুমাত্র ভারসাম্য রক্ষা করার জন্য রেখেছেন ওই যুবক। শুধু এখানেই শেষ নয়, ট্রাক্টরের চাকার উপর বসার জন্য রীতিমতো একটি আসন তৈরি করে নিয়েছেন ওই যুবক। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের এই ভিডিওটি দেখে বেশ উপভোগ করছেন নেটিজেনরা। তাছাড়া ওই যুবকের প্রতিভার প্রশংসা করেছেন অনেকেই।

Related Articles

Back to top button