ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: ভিকি কৌশলের ট্রেন্ডিং গানে দুরন্ত নাচ, এই ছেলেটির ভাইরাল ভিডিও সবাইকে অবাক করছে

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সবাই বেশ পছন্দ করেছেন

Advertisement

ভিকি কৌশল অভিনীত আসন্ন চলচ্চিত্র ব্যাড নিউজ-এর গান তৌবা-তৌবা ইন্টারনেটে তুফান তুলেছে। গানটিতে ভিকি কৌশলের হুক স্টেপ সবার নজর কেড়েছে। বলিউড তারকা এবং প্রভাবশালীদের পাশাপাশি সাধারণ মানুষও এই ট্রেন্ডিং গানে রিল তৈরি করছে। তবে গানটিতে ভিকি কৌশলের স্টাইল ও হুক স্টেপ মেলাতে পেরেছেন মাত্র কয়েকজন। এদিকে, এক ছোট বাচ্চার একটি নাচের ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে দেখা মেলা ওই শিশুটির নাচের চাল সত্যিই ভিকি কৌশলকে প্রতিযোগিতা দিচ্ছে। অনেক ব্যবহারকারী বলছেন যে শিশুটির পারফরম্যান্স ভিকি কৌশলের সাথে তুলনীয় বা তার চেয়েও ভাল।

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে ভিডিও

ইনস্টাগ্রামে ট্রেন্ডিং ভিডিওতে দেখা যাচ্ছে, কালো শার্ট ও ঢিলেঢালা প্যান্টের সঙ্গে স্টাইলিশ হলুদ চশমা পরেছে শিশুটি। এনার্জি, লুকস, ভাইব থেকে শুরু করে প্রতিটি নাচের স্টেপই অসাধারণ। ইনস্টাগ্রাম তারকারা বিশ্বাস করেন যে কেউ যদি তৌবা-তৌবা গানে ভিকি কৌশলের দুর্দান্ত নাচের সঙ্গে সত্যিকারের প্রতিদ্বন্দ্বিতা করে থাকেন তবে সে এই শিশুটি। অনেক ব্যবহারকারী নাচের ভিডিওতে দেখা শিশুটির প্রতিভা দেখে বেশ খুশি এবং তারা এখন তাকে ভবিষ্যতের তারকা বলছেন। এই ভিডিওটি এখন পর্যন্ত ইনস্টাগ্রামে ২২ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে।

এই ট্রেন্ডের বিজেতা এই ছেলেটি

এ ছোট্ট ছেলেটির আশ্চর্যজনক নাচের স্টেপগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে প্রচুর প্রশংসা কুড়াচ্ছে। ভাইরাল ভিডিওতে ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের প্রতিক্রিয়াও দিচ্ছেন। শিশুটির প্রশংসা করে একজন ব্যবহারকারী লিখেছেন, “কেউ কেউ বলছেন তার এই স্টেপ ভিকি কৌশলের স্টেপের সাথে পুরোপুরি মিলে যাচ্ছে। আশ্চর্যজনক!” ভিকি কৌশলের ফিল্ম ব্যাড নিউজ ১৯ জুলাই সারা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ভিকি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তৃপ্তি দিমরি, অ্যামি ভির্ক, সানিয়া মালহোত্রা, ফাতিমা সানা শেখ এবং নেহা ধুপিয়ার মতো তারকাদের।

Related Articles

Back to top button