ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

Disha Patni: হলুদ শাড়িতে দিশা পাটানির অসাধারণ রূপ, পাতলা কোমর দেখে সবাই মুগ্ধ

এই সব ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement
Advertisement

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি নিয়মিতই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তার অনুরাগীদের সাথে। আর তার পোস্টগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি, দিশা পাটানি হলুদ শাড়ির এক সিরিজ ছবি শেয়ার করেছেন যা ইন্টারনেটে তুমুল আলোড়ন সৃষ্টি করেছে।

Advertisement
Advertisement

ভাইরাল হয়ে গেল এইসব ছবি

ছবিতে দেখা যাচ্ছে, তিনি একটি রূপালী ঝলমলে ব্লাউজের সাথে হলুদ শাড়ি পরেছেন। ঐতিহ্যবাহী এই পোশাকে দিশা অসাধারণ সুন্দরী লাগছেন। তার পাতলা কোমর এবং আকর্ষণীয় ফিগার স্পষ্টভাবে ফুটে উঠেছে ছবিতে।

Advertisement

Advertisement
Advertisement

দারুণ মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স

দিশা পাটানির এই ছবিগুলোতে তার লক্ষ লক্ষ অনুরাগী মুগ্ধ হয়েছেন। ছবিগুলোতে “সুন্দর”, “সুন্দরী”, “দুর্দান্ত”, “উফ” এর মতো মন্তব্যের ঝড় বয়ে গেছে। দিশা পাটানি সোশ্যাল মিডিয়ায় তার বিভিন্ন লুকের জন্য পরিচিত। কখনো তিনি ঐতিহ্যবাহী পোশাকে, কখনো গ্ল্যামারাস স্টাইলে, আবার কখনো সাহসী অবতারে দেখা যায় তাকে। তবে, সব ধরণের পোশাকেই তিনি অসাধারণ মানানসই। দিশা পাটানির এই নতুন ছবিগুলো তার অনবদ্য সৌন্দর্য এবং স্টাইল বোধের আরও একবার প্রমাণ দিয়েছে।

দিশা পাটানির কর্মজীবন

দিশা পাটানি একজন ভারতীয় অভিনেত্রী যিনি হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করেছিলেন এবং ২০১৩ সালে “লোফার” চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি চলচ্চিত্রে অভিষেক করেন। ২০১৪ সালে, তিনি “এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি” চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেন। এরপর তিনি “বাঘী” (২০১৬), “কলঙ্ক” (২০১৯), “মলং” (২০২০) এবং “ভারত” (২০২২) সহ বেশ কয়েকটি সফল বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। দিশা পাটানি বর্তমানে কয়েকটি নতুন প্রকল্পে কাজ করছেন, যার মধ্যে রয়েছে “প্রজেক্ট K” এবং “Yudhra”।

Related Articles

Back to top button