ভাইরাল & ভিডিও

এক পায়ে হাঁটু গেড়ে অসাধারণ নাচ করেছিলেন, মানুষটির সাহস দেখে মুগ্ধ হলেন দর্শকরা, দেখুন ভিডিও

এই ভিডিওটি দেখে ইনস্টাগ্রামে দর্শকরা রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন

Advertisement
Advertisement

আপনার জীবনে সুখ নির্ভর করবে আপনার নিজের উপরে। কোন বিশেষ পরিস্থিতির উপরে কিন্তু আপনার জীবনের সুখ কিংবা অসুখ নির্ভর করে না। জীবনে ছোট খাটো সমস্যায় অনেকেই আত্মহত্যা করে নেন, অনেকেই কিন্তু নিজের জীবনকে লড়াই করে বাঁচিয়ে রাখতে পারেন না। কিন্তু কঠিন সময়ে হাসিমুখে বেঁচে থাকাটা একটা বড় শিল্প। সবার পক্ষে কিন্তু এরকমটা করা সম্ভব নয়। উদ্বেগ এবং হতাশার মত মানসিক রোগের যুগে ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি নতুন ভিডিও মানুষের মুখে হাসি ফোটানোর কাজ করছে। প্রতিটি অসুবিধা কিভাবে একজন মানুষ হাসিমুখে মোকাবিলা করতে পারেন, সেটা ভালো করেই শিখিয়ে দিচ্ছে এই ভিডিও। জীবনের এই কঠিন পরিণতিতেও এই মানুষটি কিভাবে হাসিমুখে নিজের জীবনটা চালাচ্ছে সেটা দেখে অবশ্যই অনুপ্রাণিত হবেন। একটি পা হারিয়েও কিভাবে সেই দুঃখটাকে গুরুত্ব না দিয়ে হাসিমুখে বেঁচে থাকা যায়, সেটাই ভালো করে শিখিয়ে দিচ্ছে এই নতুন ভিডিওটি। প্রতিটি মুহূর্তে সুখী হওয়া এবং উপভোগ করার মধ্যেই জীবনের আসল মানে লুকিয়ে আছে। তাহলে চলুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক কেমন এই ভিডিও

Advertisement
Advertisement

অক্ষমতাও থামাতে পারেনি এই ব্যক্তিকে

সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম instagram এ সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন প্রতিবন্ধী মানুষের উদ্যমি নাচ সবার মন জয় করেছে। ওই ব্যক্তির উদ্যমী নাচ এবং তার মুখে মনোরম হাসি মানুষের মন জয় করেছে। ভিডিওতে দেখা যায়, মাত্র একটি পা থাকা সত্ত্বেও ওই ব্যক্তি কত খুশিতে নাচছেন। ব্যবহারকারীরা শুধুমাত্র প্রতিবন্ধী ব্যক্তিকে নাচতে দেখে খুশি হচ্ছেন না, সেই ব্যক্তির ইতিবাচক মনোভাব দেখেও বেশ মুগ্ধ হন। ভিডিওটি নিয়ে মানুষের প্রতিক্রিয়াও সামনে আসছে। ব্যবহারকারীরা ভিডিওতে নাচতে থাকা ব্যক্তির জন্য প্রার্থনা করছেন।

Advertisement

মানুষ প্রতিক্রিয়া

প্রতিবন্ধী ব্যক্তির উদ্যমী নাচ এবং তার এই বাঁধভাঙ্গা খুশি ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের দ্বারা খুব পছন্দ করা হচ্ছে। ভিডিওটি এখন পর্যন্ত ৩৮ হাজারের বেশি বার দেখা হয়েছে। ১৮ শতাধিক মানুষ এটি পছন্দ করেছেন। ব্যবহারকারীরা এই ভিডিওটি দেখে খুব খুশি এবং মন্তব্য করে তাদের প্রতিক্রিয়াও নথিভুক্ত করছেন। ভিডিওটিতে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন, “বাহ! খুব সুন্দর নাচ।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “ভিডিওটি দেখার পর আমার মন খুশি হয়ে গেছে।” ভিডিওটিতে মন্তব্য করে অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “ঈশ্বর আপনাকে সবসময় খুশি রাখুন।”

Advertisement
Advertisement

Related Articles

Back to top button