ভাইরাল & ভিডিও

বিয়েবাড়িতে শাড়ি পরেই ‘সাকি সাকি’র তালে নাচ করলেন সুন্দরী যুবতী, ভিডিও ভাইরাল

১৬ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement
Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য অনেকেই নানা অদ্ভুত কাজ করে থাকেন। কিন্তু সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হল নৃত্য ভিডিও। বিশেষ করে যদি সেটি হয় কোন জনপ্রিয় গানের তালে, তাহলে তো কথাই নেই! সম্প্রতি একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে এক যুবতীর নাচের ভিডিও।

সোশ্যাল মিডিয়া সাইটের জনপ্রিয়তা

Advertisement
Advertisement

আসলে আজকের দ্রুতগতির যুগে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের অপরিহার্য অংশ হয়ে উঠেছে। আর এই সোশ্যাল মিডিয়ার সাথে ভিডিওর সম্পর্ক অবিচ্ছেদ্য। বিশ্বের যেকোন প্রান্তে কী ঘটছে, তা আলোর চেয়েও দ্রুত গতিতে আমাদের কাছে এনে দেয় ভিডিও। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তার সাথে সাথে এর বিভিন্ন প্ল্যাটফর্মের সংখ্যাও দ্রুত বৃদ্ধি পাচ্ছে। ফেসবুক, ইউটিউব, টিকটক, ইনস্টাগ্রাম – এসব জনপ্রিয় প্ল্যাটফর্মে ভিডিও শেয়ারিং এখন নিয়মিত ঘটনা।

Advertisement

ভাইরাল রিল ভিডিওর বিবরণ

Advertisement
Advertisement

ইউটিউবে ভাইরাল হচ্ছে বিয়ে বাড়িতে এক যুবতীর নাচের ভিডিও। ‘সাকি সাকি’ গানের তালে অসাধারণ নাচ দেখিয়েছেন ওই যুবতী। উজ্জ্বল গোলাপি রঙের শাড়ি এবং সোনালি ব্লাউজে সেজেছিলেন তিনি। বিয়ে বাড়ির আনন্দময় পরিবেশে জনপ্রিয় আইটেম গানের তালে ঝড় তুলেছেন। তার অসাধারণ নাচ উপভোগ করেছেন বিয়ে বাড়িতে উপস্থিত অন্য অতিথিরাও। ভিডিওটি বছর তিনেক আগে ইউটিউবে আপলোড করা হয়েছিল। তবে সম্প্রতি ভিডিওটি নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে। এই মুহূর্তে ভিডিওটি ১৬ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles

Back to top button