ভাইরাল & ভিডিও

কালো পোশাকে তৌবা তৌবা গানে বেলি ডান্স এই নৃত্যশিল্পীর, নড়াচড়া দেখে ভক্তদের মন গলে গেল

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি এখন দারুন জনপ্রিয়তা পেয়েছে এবং অনেকেই এই ভিডিও পছন্দ করছেন

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল দারুন ট্রেন্ডিং চলছে অভিনেতা ভিকি কৌশলের নতুন গানের ভিডিও তৌবা তৌবা। এই ভাইরাল ভিডিওতে ভিকিকে দেখা গিয়েছে দুরন্ত স্টাইলে ডান্স করতে। এই ডান্স পারফরমেন্স এখন সোশ্যাল মিডিয়াতে সবাই বেশ পছন্দ করছেন এবং এই ডান্স অনুকরণ করে সবাই রিল ভিডিও পোস্ট করতে এখন ব্যস্ত। সোশ্যাল মিডিয়াতে বহু তারকা এই গানের সঙ্গে নাচ করে ভিডিও পোস্ট করে ফেলেছেন ইতিমধ্যেই । অনেকে আবার এমন আছেন যারা এই ট্রেন্ড তালিকায় একটু পরের দিকে এলেও, তাদের নাচও বেশ পছন্দ করা হচ্ছে সোশ্যাল মিডিয়া জগতে। এরকম একটি নাচের ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে একজন নৃত্যশিল্পীকে দেখা যাচ্ছে ভিকি কৌশলের এই গানের সঙ্গে দুর্দান্ত বেলি ডান্স করতে।

Advertisement
Advertisement

নিজের স্টাইলে নাচলেন ওই শিল্পী

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে শ্রদ্ধা নামের ওই নৃত্যশিল্পীকে দুর্দান্ত বেলি ডান্স করতে দেখা গিয়েছে ভিকি কৌশলের এই গানের ভিডিওর সাথে। তবে ভিকি কৌশলের নাচের স্টেপ কিন্তু তিনি ফলো করেননি। বরং একেবারে নিজের স্টাইলে বেলি ডান্স করেছেন এই শিল্পী। সোশ্যাল মিডিয়াতে বর্তমানে তার ভিডিও দারুন জনপ্রিয়তা পেয়েছে এবং এখন সোশ্যাল মিডিয়ার প্রতিটি মাধ্যমে এই ভিডিও রাজত্ব করছে। এই ভিডিওতে ওই শিল্পীকে দেখা গিয়েছে কালো রঙের কঅর্ড সেট পরে নাচ করতে। এই পোশাকে তার এই ডান্স পারফরম্যান্স সবাই খুবই ভালবেসেছেন।

Advertisement

দর্শকদের প্রতিক্রিয়া কেমন?

এই নাচের ভিডিও সবাই বেশ পছন্দ করেছেন এবং দর্শকরা এই নাচের ভিডিওতে দারুন মন্তব্য করেছেন। এমনিতেই নিজের ফিগারের কারণে সোশ্যাল মিডিয়াতে একটা আলাদা জায়গা করে ফেলেছেন শ্রদ্ধা। আর এবারে একেবারে নতুন স্টাইলে বেলি ডান্স করে দর্শকদের আকর্ষণ অর্জন করলেন তিনি। কয়েকজন দর্শক লিখছেন, “দুরন্ত ডান্স করেছেন আপনি।” একজন ব্যবহারকারী শিল্পীকে সিজলিং হট বলেও কমপ্লিমেন্ট দিয়েছেন। কয়েকজন বলেছেন, আপনি স্টেজে একেবারে আগুন ধরিয়ে দিয়েছেন। আবার কারো মন্তব্য, আপনাকে টক্কর দেওয়ার মতো instagram-এ কেউ নেই। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button