ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: চলন্ত ট্রেনে চালু হয়েছে বিউটি পার্লার সার্ভিস, অদ্ভুত ভিডিও দেখে অবাক হবেন আপনিও

১০ হাজারের বেশি মানুষ ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement
Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে বিভিন্ন অদ্ভুত ভিডিওর। তেমনই একটি ভিডিও নিয়ে আজকের প্রতিবেদন। ভাইরাল ভিডিও প্রসঙ্গে বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement
Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

বর্তমানে ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে একটি অদ্ভুত ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি লোকাল ট্রেনের ভেতরের দৃশ্য। ট্রেনটি যাত্রীদের ভিড়ে পরিপূর্ণ। এতটাই ভিড় যে কেউ নড়াচড়া করতে পারছে না। এই পরিস্থিতিতে, ট্রেনের গেটের কাছে দাঁড়িয়ে থাকা একজন নারীর অদ্ভুত কাজ চোখে পড়ে। দেখা যাচ্ছে, ওই নারী অন্য এক নারীর ভ্রু টেনে তুলছেন। এই অদ্ভুত দৃশ্য দেখে একজন যাত্রী ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

Advertisement

ভিডিওতে নেটিজেনদের প্রতিক্রিয়া

বিহারী ডটব্রু নামের একটি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। খবর লেখা পর্যন্ত ভিডিওটি দেখেছেন ১০ হাজারের বেশি মানুষ। ভিডিওটি দেখে অনেকে কমেন্ট করেছেন। ভিডিওটি নিয়ে নেটিজেনদের ব্যাপক প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকেই ওই নারীর কাজের কারণ জানতে চাইছেন। কেউ কেউ মজা করে বলছেন, “হয়তো ভ্রু ঠিক না থাকায় টেনে দিচ্ছেন!” আবার কেউ কেউ বলছেন, “হয়তো দুজনের মধ্যে ঝগড়া হয়েছে!”

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Psycho Bihari (@bihari.broo)

Related Articles

Back to top button