বলিউডবিনোদন

Mahira Sharma: মিষ্টি হাসি দিয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিলেন মাহিরা শর্মা, সকলে বলছেন ‘ভার্সেটাইল কুইন’

মাহিরা শর্মার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৯ মিলিয়নেরও বেশি ফলোয়ার আছে

Advertisement
Advertisement

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে ৮ থেকে ৮০ আজকাল সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। প্রায় সকলের অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে ইত্যাদি জায়গায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আমরা খবর পেয়ে যাই গোটা দেশের। সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন ঠিক তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজেদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখেন। পাশাপাশি আবার পাপ্পারাজিরা সব সময় তারকাদের লেসবন্দি করে রাখতে চান। কারণ যতই হোক না কেন তারকাদের স্টাইল স্টেটমেন্ট গোটা দেশ ফলো করে চলে। এবার তাঁদের সামনে ধরা দিয়েছেন ‘বিগ বস ১৩‘ খ্যাত মাহিরা শর্মা।

Advertisement
Advertisement

মাহিরা শর্মার পরিচয়

মাহিরা শর্মা একজন ভারতীয় মডেল, অভিনেত্রী এবং টেলিভিশন ব্যক্তিত্ব, যিনি হিন্দি চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পে কাজ করেন। ২০১৯ সালে জনপ্রিয় রিয়েলিটি শো “বিগ বস ১৩”-এ অংশগ্রহণের মাধ্যমে তিনি খ্যাতি অর্জন করেন। তাঁর জন্ম ১৯৯৭ সালের ২৫ নভেম্বর জম্মু ও কাশ্মীরের দিলগামে। তিনি ছোটবেলা থেকেই অভিনয় ও মডেলিংয়ের প্রতি আগ্রহী ছিলেন। তিনি তার কর্মজীবন শুরু করেন একজন মডেল হিসেবে, বিভিন্ন বিজ্ঞাপন ও ম্যাগাজিনে কাজ করে। ২০১৯ সালে, শর্মা “বিগ বস ১৩”-এ অংশগ্রহণ করেন, যেখানে তিনি একজন জনপ্রিয় প্রতিযোগী হিসেবে আবির্ভূত হন। এই শোতে তার পারাস ছাবড়ার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক বেশ আলোচিত হয়েছিল। তবে সেই সম্পর্ক এখন অতীত হয়েছে। তবে মাহিরা সর্বদাই নেটদুনিয়াতে চর্চায় থাকেন। তাঁর সম্প্রতি প্যাপ ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

ভাইরাল ভিডিওতে দেখা গেছে যে মাহিরা শর্মা কোনো একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন এবং পাপ্পরাজিদের সামনে পোজ দিয়ে ছবি তুলছেন। মাহিরা হলুদ রঙের একটি সুন্দর শাড়ি ও ডিজাইনার ব্লাউজ পরে আছেন। তাঁর মিষ্টি হাসি দেখে ফিদা হয়ে গেছেন ফ্যানরা। এই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। প্রায় ২০ হাজারের বেশি মানুষ ইতিমধ্যেই ভিডিওটি লাইক করেছেন ও মাহিরার সৌন্দর্য্যের প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘বিউটিফুল মাহিরা‘। তো কেউ লিখেছেন, ‘ভার্সেটাইল কুইন‘। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button