বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: আম্রপালির সাথে “পালং তোড” গানে চরম রোমান্স নিরহুয়ার, ভিডিও দেখতে হলে প্রাইভেসি রাখুন

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের যৌবন তৃষ্ণা মেটানোর জন্য নিরহুয়াকে উত্তেজিত করার চেষ্টা করছেন অভিনেত্রী আম্রপালি।

Advertisement
Advertisement

আমরা আপনাদের বলি, বর্তমানে ছেলে থেকে বুড়ো প্রত্যেকের কাছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে বিনোদনের সেরা মাধ্যম। বিয়েবাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সাথে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের জনপ্রিয় গানগুলি। এমনকি বেশিরভাগ মানুষ স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন পেতে এবং অবসর সময়ের সদ্ব্যবহার করতে বেছে নিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক গানগুলি। একথা বলার অপেক্ষা রাখে না যে, বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদনের নতুন রাস্তা খুঁজে পেয়েছে সোশ্যাল মিডিয়ার প্রেমীরা।

Advertisement
Advertisement

আম্রপালির জনপ্রিয়তা

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি যে কতটা জনপ্রিয় তা আজকের দিনে দাঁড়িয়ে নিঃসন্দেহে বলে দিতে হয় না। এই সেক্সি অভিনেত্রীর গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসার সাথে সাথে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। এক কথায়, হট এই অভিনেত্রীর পারফরম্যান্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। আপনি পৃথিবীর যে প্রান্তে যান না কেন, আম্রপালির ভক্ত আপনি সব জায়গায় দেখতে পাবেন। এক কথায়, আজকের দিনে দাঁড়িয়ে আম্রপালির সাথে কারোর পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা এই অভিনেত্রীর একটি রোমান্টিক গানের ভিডিও শরীরে উত্তেজনা সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। যে ভিডিওতে তাকে “পালং তোড” গানে তারকা অভিনেতা নিরহুয়ার সঙ্গে উত্তপ্ত রোমান্স করতে দেখা গেছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের যৌবন তৃষ্ণা মেটানোর জন্য নিরহুয়াকে উত্তেজিত করার চেষ্টা করছেন অভিনেত্রী আম্রপালি। এরপর অভিনেত্রীর সেক্সি ফিগারে নিয়ন্ত্রণ হারিয়ে খোলাখুলি রোমান্স করতে দেখা গেছে অভিনেতা নিরহুয়াকে। আপনি জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্ম ভিডিওটি ৭০ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Related Articles

Back to top button