বিনোদনবলিউড

Aarman Malik: দ্বিতীয় স্ত্রীর সাথে অন্তরঙ্গতায় লিপ্ত স্বামী, প্রতিক্রিয়া জানাতে ৪ সন্তানকে নিয়ে ‘বিগ বস’-এ হাজির প্রথম স্ত্রী

আরমান মালিক এবং তাঁর দুই স্ত্রী নিয়ে গড়ে ওঠা বিতর্ক দিন দিন গভীর হচ্ছে

Advertisement
Advertisement

বিগ বস ওটিটি সিজন ৩ একটি জনপ্রিয় রিয়েলিটি শো। এতে বিগ বসের বাড়িতে প্রতিযোগীদের দৈনন্দিন জীবন, সম্পর্ক, এবং চ্যালেঞ্জগুলি ক্যামেরায় ধরা পড়ে। এই সিজনটি বিশেষভাবে আলোচনায় এসেছে ইউটিউবার আরমান মালিক এবং তাঁর দুই স্ত্রীর অংশগ্রহণের কারণে। তাদের জটিল পারিবারিক সম্পর্ক এবং বিগ বস বাড়িতে তাদের মধ্যকার ঘটনাগুলি দর্শকদের মনে কৌতূহল জাগিয়েছে। আরমান মালিক এবং তাঁর দুই স্ত্রী নিয়ে গড়ে ওঠা বিতর্ক দিন দিন গভীর হচ্ছে। ‘বিগ বস ওটিটি ৩’ রিয়েলিটি শোতে অংশগ্রহণের পর থেকেই এই পরিবারটি সর্বদা চর্চায় রয়েছে। সম্প্রতি শোনা যাচ্ছে, আরমানের প্রথম স্ত্রী পায়েল মালিক আবারও ‘বিগ বস’ বাড়িতে ফিরতে চলেছেন। তবে এবার একা নয়, তিনি তাঁদের চার সন্তানকেও সঙ্গে নিয়ে যাচ্ছেন বলে খবর।

Advertisement
Advertisement

এর আগেও একবার পায়েল ‘বিগ বস’ বাড়িতে এসেছিলেন। তবে তখন তিনি আরমানকে সমর্থন করতে গিয়েছিলেন। কিন্তু এবার পরিস্থিতি আলাদা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আরমান এবং তাঁর দ্বিতীয় স্ত্রী কৃতিকাকে ঘনিষ্ঠ ভঙ্গিতে দেখা যাচ্ছে। দাবি করা হচ্ছে, এই ভিডিওটি ‘বিগ বস’ বাড়িরই। এই ভিডিও দেখে পায়েল যদিও এই দাবি মানতে নারাজ, তিনি মনে করেন এটি ভেজাল। এই ঘটনার পর থেকেই অনেকে মনে করছেন, পায়েল ‘বিগ বস’ বাড়িতে ফিরে এসে এই বিষয়টি নিয়ে আরও স্পষ্ট করে কথা বলতে চান। তিনি হয়তো এই ভিডিওর সত্যতা যাচাই করতে চান বা তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে চান।

Advertisement

আসলে আমাদের সমাজে একজন পুরুষের দুই স্ত্রী থাকা একদমই সাধারণ ঘটনা নয়। আরমান মালিকের এই সিদ্ধান্ত তাই বহু প্রশ্ন তুলেছে। তাঁর এই পরিবার জীবন নিয়ে অনেকে সমালোচনা করেছেন। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। অনেকেই এই ঘটনাকে নিয়ে তাদের মতামত দিচ্ছেন। আরমান মালিক এবং তাঁর পরিবারের গল্প একটি জটিল এবং বিতর্কিত বিষয়। এই ঘটনা সামাজিক, নৈতিক এবং আইনগত বিভিন্ন দিককে উন্মোচন করেছে। ‘বিগ বস’ বাড়িতে পায়েলের ফিরে আসা এই বিতর্ককে আরও তীব্র করবে বলেই মনে করা হচ্ছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button