বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: জাহ্নবী কাপুরের ‘শওকান’ গানে সাহসিকতা দেখালেন প্রিয়াঙ্কা, ভিডিও দেখে প্রশংসা নেটিজেনরা

আপনারা নিশ্চয়ই টিভি সিরিয়াল শো-এর জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চাহার চৌধুরীর সাথে পূর্ব পরিচিত। ইতিমধ্যে এই অভিনেত্রীর একাধিক সিরিয়াল ব্লকবাস্টার প্রমাণিত হয়েছে।

Advertisement
Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক দ্রুততার সাথে ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে রয়েছে ভারতীয় সেক্সি যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। আর যদি সেই ভিডিওতে কোন তরুণী সাহসী স্টেপ করেন, তবে তো কথাই নেই। লাখ লাখ সোশ্যাল মিডিয়া প্রেমীরা লাইন দিয়ে ভিড় করেন সেই ভিডিও উপভোগ করার জন্য। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় এমন একাধিক ভিডিও রয়েছে যেগুলি কমপক্ষে কয়েক কোটি ভিউ অর্জন করেছে। শুধু তাই নয়, এমন অনেক যুবক-যুবতী রয়েছে যারা সাহসী পারফরমেন্স করে অনেকেই সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন।

Advertisement
Advertisement

অভিনেত্রী প্রিয়াঙ্কা চাহার চৌধুরী

আপনারা নিশ্চয়ই টিভি সিরিয়াল শো-এর জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চাহার চৌধুরীর সাথে পূর্ব পরিচিত। ইতিমধ্যে এই অভিনেত্রীর একাধিক সিরিয়াল ব্লকবাস্টার প্রমাণিত হয়েছে। তার অভিনয় বেশ পছন্দ করেছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। একতা কাপুরের সঙ্গে একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে এবার সম্পূর্ণ ভিন্নরূপে দেখা গেল টিভি সিরিয়ালের জনপ্রিয় এই অভিনেত্রীকে। যা দেখার পর সোশ্যাল মিডিয়া প্রেমীরা বলছেন,”তুমি সুপারহিট”।

Advertisement

ভাইরাল এই ভিডিও

আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি জনপ্রিয় এই সিরিয়াল অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে জাহ্নবী কাপুরের ‘শওকান’ গানে অবিশ্বাস্য ভঙ্গিমায় ডান্স করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রংয়ের মিনি স্কার্ট পরে একের পর এক হট স্টেপ করেছেন অভিনেত্রী। ভিডিওটি দেখার পর সোশ্যাল মিডিয়া প্রেমীদের তীব্র প্রতিক্রিয়াও দেখা গেছে সাথে সাথে। হাজার হাজার মানুষ ভালোবাসা বর্ষণ করেছেন প্রিয়াঙ্কা চাহার চৌধুরীর দুর্দান্ত এই ভিডিওতে। তবে অভিনেত্রী ভিডিওটি শেয়ার করার সময় সম্পূর্ণ ক্রেডিট উৎসর্গ করেছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। তিনি লিখেছেন,”এটি সম্পূর্ণ আপনার জন্য”। দেখুন ভাইরাল ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button