ভাইরাল & ভিডিওবলিউড

তামান্নার ‘আজ কি রাত’ গানে সবুজ পোশাকে মেয়েটির দুর্দান্ত পারফরমেন্স, নাচের স্টেপ দেখে হাততালি দেবেন

দর্শকদের মনে দাগ কেটেছে এই ভিডিও এবং হয়েছে ভাইরাল

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া তারকাদের মধ্যে বর্তমানে ভারতের অন্যতম একজন তারকা হয়ে উঠেছেন গরিমা চৌরাসিয়া। তার নাচের ভিডিও এবং তার বিভিন্ন ধরনের ট্রানজিশন ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করেছেন গরিমা চৌরাসিয়া। টিকটক থেকে নিজের যাত্রা শুরু করলেও, এখন instagram এর দুনিয়ায় গরিমা চৌরাসিয়া বেশ ভাইরাল। বছর কয়েক আগে ইনস্টাগ্রামে ও টিকটকে এমিওয়ে বানটাইয়ের একটি গানের সাথে রিল ভিডিও তৈরি করেই সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীদের নজরে এসেছিলেন গরিমা চৌরাসিয়া। তখন থেকেই gima_ashi নামের প্রোফাইলে দর্শকদের ভিড় জমতে শুরু করে। আর এখন তিনি হয়ে উঠেছেন একজন সত্যিকারের instagram তারকা।

Advertisement
Advertisement

সবুজ পোশাকে তামান্না ভাটিয়ার আইটেম গানে নাচলেন গরিমা

গরিমা চৌরাসিয়া এমনিতেই তার নাচের জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো পরিচিতি পেয়ে থাকেন। আর এবারে তামান্না ভাটিয়ার স্টাইলে নাচ করে সবাইকে চমকে দিয়েছেন গরিমা। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত স্ত্রী ২ ছবির নতুন গান আজ কি রাতের সঙ্গে দুর্দান্ত নাচ করে সকলকে চমকে দিয়েছেন গরিমা। সবুজ পোশাকে এই গানের সঙ্গে নাচ করে আইটেম গার্লের তালিকায় নিজের নাম লিখেছিলেন তামান্না ভাটিয়া। তবে, স্ত্রী ছবিতে কিন্তু তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করেননি। তিনি রয়েছেন শুধুমাত্র আইটেম গার্ল হিসেবেই। তার সেই আইকনিক নাচ নিজের মতো করে দর্শকদের জন্য তুলে ধরেছেন গরিমা চৌরাসিয়া।

Advertisement

দর্শকদের কেমন লাগলো এই নাচ

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি দারুন ভাবে ভাইরাল হয়েছে এবং বহু দর্শক এই ভিডিও খুবই পছন্দ করেছেন। ইতিমধ্যে ৫৫ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে। তামান্না যেরকম ভাবে পোশাক পরে নাচ করেছিলেন ঠিক সেরকম ভাবেই তার নাচ রিক্রিয়েট করেছেন গরিমা। দর্শকদের এই নাচ খুবই ভালো লেগেছে। তার প্রতিফলন কমেন্ট বক্সে বোঝাই যাচ্ছে। অধিকাংশ দর্শকই হার্ট এবং ফায়ার ইমোজি দিয়ে কমেন্ট বক্স ভরিয়েছেন। তাকে কুইন বলেও সম্বোধন করেছেন অনেকে। তার এই নাচ অধিকাংশ দর্শকদের মনে দাগ কেটেছে সেটা একেবারেই স্পষ্ট। তবে, কয়েকজন এমন দর্শকও রয়েছেন, যাদের এই নাচ খুব একটা পছন্দ হয়নি। তাদের মন্তব্য, নাচ নিজের মতো ভালো হলেও তামান্না ভাটিয়ার সঙ্গে এই নাচের কোন তুলনা হয় না। ফলে, সব মিলিয়ে এই নাচের ভিডিও নিয়ে দর্শকদের মধ্যে একটা উন্মাদনা রয়েছে। ভারতের মানুষের মধ্যে এই নাচ নিয়ে একটা ক্রেজ তৈরি হয়েছে, সেটা বোঝাই যাচ্ছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button