বিনোদনগরমা গরমবলিউডভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: নাচের সময় স্টেজে উঠে এই কীর্তি করলেন এক ব্যক্তি, কেঁদে ফেললেন স্বপ্না, দেখুন ভিডিও

মানুষের এমন আচরণ দেখে স্বপ্না চৌধুরী প্রথমে খুব রেগে যান, তারপর আবেগপ্রবণ হতে শুরু করেন।

Advertisement
Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী তার বিশেষ স্টাইল দিয়ে ভক্তদের মন জয় করে চলেছেন। স্বপ্না চৌধুরীর কোটি কোটি ভক্ত রয়েছে যারা তার নাচ পছন্দ করে। সোশ্যাল মিডিয়াতেও তার বিরাট ফ্যান ফলোয়িং রয়েছে। স্বপ্নার নাচ দেখে সবাই উচ্ছ্বসিত হয়ে পড়েন। স্বপ্না চৌধুরীর নাচ দেখার জন্য অনেকেই দীর্ঘ দিন ধরে অপেক্ষা করে থাকেন। এই নৃত্য শিল্পী এতটাই জনপ্রিয় যে তার গান, সে নতুন হোক বা পুরনো, সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্র জনপ্রিয় হতে শুরু করে।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর নাচ পছন্দ করেন না এমন মানুষ খুব কমই আছেন। আবার এমনও মানুষ রয়েছে যাদের আচরণ প্রশ্ন তোলার জন্য যথেষ্ট। স্বপ্না চৌধুরীর এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে গুঞ্জন তৈরি করছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ‘বন্দুক’ হরিয়ানভি গানে অসাধারণ নাচছেন স্বপ্না চৌধুরি। ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি তাদের দিকে পাথর ছুঁড়ছে। মানুষের এমন আচরণ দেখে স্বপ্না চৌধুরী প্রথমে খুব রেগে যান, তারপর আবেগ প্রবণ হতে শুরু করেন।

Advertisement

ভিডিওতে স্বপ্না চৌধুরীকে তার ক্ষোভ প্রকাশ করতেও দেখা গিয়েছে। মাইকে কথা বলে উপস্থিত দর্শককে শান্ত রাখার জন্য আবেদন জানাতে থাকেন। তিনি যে বেশ ক্ষুব্ধ সেটা তার মুখ দেখেই স্পষ্ট বোঝা গিয়েছে। অনুষ্ঠানে উপস্থিত বাকিরাও এই ঘটনায় স্বভাবতই অবাক হয়েছেন।

Advertisement
Advertisement

স্বপ্না বলছেন, একজনের কারণে যদি পুরো অনুষ্ঠান নষ্ট হয়ে যায় তাহলে সেটা মোটেও ভালো হবে না। পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসার পর স্বপ্না চৌধুরী আবার নিজের অনুষ্ঠানে শুরু করার জন্য প্রস্তুতি নিতে শুরু করেন। এই ভিডিও দেখার পর অনেকেই স্বপ্না চৌধুরির খুব প্রশংসা করছেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে এত লোকের সামনে নাচতে সাহস লাগে। অন্য একজন বলেছেন যে এটা বিশ্বাস করতে হবে যে আপনি খুব পরিশ্রমী।

Related Articles

Back to top button