ভাইরাল & ভিডিও

হলুদ স্যুট এবং সালোয়ার পরে জরালো নাচ স্বপ্না চৌধুরীর, নাচের স্টেপ তোলপাড় সৃষ্টি করেছে

এই ভিডিও গুলো এখন নতুন করে হচ্ছে ভাইরাল

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় সবথেকে বড় তারকাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। এখনকার দিনে তার মতো বড় হরিয়ানভি তারকা খুঁজে পাওয়া রীতিমতো অসম্ভব। শুধু তাই নয়, এখন তিনি একজন সেলিব্রিটি হয়ে উঠেছেন। তিনি হরিয়ানার একজন বিখ্যাত গায়িকা এবং নৃত্যশিল্পী। তিনি তার নাচের ভিডিও দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জন্য একটি বিশেষ পরিচিতি তৈরি করেছেন এবং মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন। স্বপ্না চৌধুরীকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় দেখা যায় এবং এই দীর্ঘ ক্যারিয়ারে একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং গড়ে তুলেছেন তিনি। তাকে প্রায়শই মিউজিক ভিডিওতেও দেখা যায়। শুধু তাই নয়, আপনাদের জানিয়ে রাখি যে তাকে সালমান খানের বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস ১১-এও দেখা গেছে এবং এখান থেকেই তিনি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

Advertisement
Advertisement

পুরোনো ইউটিউব ভিডিও হলো ভাইরাল

স্বপ্না চৌধুরীকে এখন খুব কম স্টেজ নাচ করতে দেখা যায়। তবে, তার পুরনো ভিডিওগুলি আবারো নতুন করে ইউটিউবে ভাইরাল হতে দেখা যায়। এবারও একই রকম কিছু দেখা যাচ্ছে। তার একটি পুরোনো নাচের ভিডিও এখন ইউটিউব দুনিয়ায় ভাইরাল হচ্ছে। স্বপ্না চৌধুরীর এই ভাইরাল ভিডিওতে দেখা যায় যে তিনি একটি হলুদ সালোয়ার স্যুট পরে স্টেজের উপরে কনফিডেন্সের সঙ্গে নাচ করছেন। এই ভিডিওতে তাকে শীশা গানে নাচতে দেখা যায়। তার এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

প্রচুর ভিউ পেয়েছে ইউটিউবে

স্বপ্না চৌধুরীর এই ভিডিওটি প্রায় ৪ বছর আগে টাশান হরিয়ানভি নামে একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছিল। এখনো অবধি এই ভিডিওটি ১৩ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে এবং এর ভিউ সংখ্যা ক্রমাগত বাড়ছে। লোকজনকে এই ভিডিওতে ক্রমাগত মন্তব্য করতেও দেখা যায়। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন, তাহলে দেখে নিন এক্ষুনি

Advertisement
Advertisement

Related Articles

Back to top button