বিনোদনবলিউডভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: প্রকাশ্যে আম্রপালির ঠোঁট ও গালে চুমু খেলেন নিরহুয়া, ভিডিও দেখতে প্রাইভেসি বজায় রাখুন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি প্রসঙ্গে আলোকপাত হলেই প্রথমে যে জুটির কথা সর্বাধিক আলোচিত হয়, সেটি হল আম্রপালি-নিরহুয়ার রোমান্টিক জুটি।

Advertisement
Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই চরম উত্তেজনা। সুপারহিট সিনেমার পাশাপাশি দুর্দান্ত রোমান্টিক গানের বিপুল সম্ভার। ফলে আজকের দিনে বেশিরভাগ যুবক বিনোদনের জন্য বেছে নিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। স্বল্প সময়ের মধ্যে বিপুল উত্তেজনা, সবকিছুই বিদ্যমান ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বিশেষ করে যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীর উপস্থিতি রয়েছে, সেখানে যে প্রতি মুহূর্তে উত্তেজনায় ভরপুর সিন থাকবে একথা নিশ্চিত। মূলত এই সমস্ত সাহসী অভিনেত্রীদের হাত ধরে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে বলিউডের বিকল্প।

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির রোমান্টিক জুটি

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি প্রসঙ্গে আলোকপাত হলেই প্রথমে যে জুটির কথা সর্বাধিক আলোচিত হয়, সেটি হল আম্রপালি-নিরহুয়ার রোমান্টিক জুটি। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সুপারহিট জুটিকে কেন্দ্র করে বিনোদনের নতুন মাধ্যম খুঁজে পেয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একচ্ছত্র অধিপত্য, সেখানে এই দুই তারকার হাত ধরে বিনোদনের নতুন দিগন্ত খুলেছে বিনোদনপ্রেমীদের জন্য। আপনারা জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় যখনই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই তারকার নতুন কোন রোমান্টিক গানের ভিডিও রিলিজ করা হয়, মুহূর্তের মধ্যে সেই ভিডিও কোটি কোটি ভিউস অর্জন করে।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই জুটির একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। ৯৩ লাখের বেশি ভিউস অর্জন করা এই ভিডিওটিতে তারকা অভিনেত্রীর সাথে ঘনিষ্ঠ মুহূর্ত উদযাপন করতে দেখা গেছে নিরহুয়াকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, আম্রপালির মোহনীয় রূপে মুগ্ধ হয়ে কখনও তার গালে আবার কখনও তার ঠোঁটে গভীর চুম্বন করছেন নিরহুয়া। ডিজিটাল প্লাটফর্মে দুই তারকার ঘনিষ্ঠ রোমান্স বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে ফেলুন ডিজিটাল প্লাটফর্মের ভাইরাল এই ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button