বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: ‘নিম্বু খরবুজা ভাইল ২’ গানে স্বপ্না চৌহানের সাথে তুমুল নাচ খেসারি লাল যাদবের, রইলো ভাইরাল ভিডিও

৩১ মিলিয়নের বেশি মানুষ ভাইরাল এই ভিডিওটি দেখেছেন

Advertisement
Advertisement

ডিজিটাল মাধ্যমে বিনোদন আজকাল টপ ট্রেন্ডি। টিভি বা রেডিওর ব্যবহার প্রায় বিলুপ্তির পথে। সেই জায়গায় জায়গা করে নিয়েছে ইউটিউব। এতে বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হয়ে থাকে। আজকাল ইউটিউব ট্রেন্ডিং তালিকায় উঁকি মারলেই দেখা মেলে বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিওর। আর এই ভিডিও ইন্টারনেটে এলেই তাতে লাইক ও কমেন্ট করে ভরিয়ে দেন নেটিজেনরা। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও আজকাল ব্যাপক জনপ্রিয় হয়ে যাচ্ছেন।

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির রমরমা

ইন্টারনেট দুনিয়াতে নতুন কোনো ভোজপুরি মিউজিক ভিডিও এলেই তা নিয়ে রীতিমতো হইচই পড়ে যায় ইউটিউবে। আসলে এই ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিও আপলোড হলেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন নেট নাগরিকরা। একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে ইউটিউবে ভিউ সংখ্যা দেখলে আপনার চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে। আর হবে নাই বা কেন। যেখানে একটি বলিউড মিউজিক ভিডিওতে মাত্র কয়েক মিলিয়ন ভিউ থাকে, সেখানে তার দ্বিগুণ বা তিন গুণ ভিউ পেয়ে থাকে ভোজপুরি মিউজিক ভিডিওগুলি। সম্প্রতি এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে, যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisement

খেসারি লাল যাদব ও স্বপ্না চৌহানের ভিডিও

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির নামজাদা অভিনেতা খেসারি লাল যাদবের নাম সকলেই শুনেছেন। তিনি প্রচুর ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। সম্প্রতি কোমর অ্যালবামের টাইটেল ট্র্যাক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। এতে খেসারির সাথে অভিনয় করেছেন স্বপ্না চৌহান। ভাইরাল ভিডিওতে দেখা গেছে খেসারি লাল যাদব এবং স্বপ্না চৌহান ‘নিম্বু খরবুজা ভাইল ২’ গানের তালে তুমুল নাচ করছেন। ভিডিওতে, খেসারিকে শার্টবিহীন অবস্থায় দেখা যাচ্ছে। অন্যদিকে, স্বপ্না বিভিন্ন আকর্ষণীয় পোশাকে তার সৌন্দর্য্য প্রদর্শন করছেন। মনোমুগ্ধকর সঙ্গীত এবং তাদের দুর্দান্ত কেমিস্ট্রির সাথে, তারা দর্শকদের মুগ্ধ করে দিয়েছে। এই ভিডিওটি ৭ মাস আগে পোস্ট করা হয়েছে। এই গানে কণ্ঠ দিয়েছেন খেসারি লাল যাদব ও করিশ্মা কক্কর। এটি এখন পর্যন্ত ৩১ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button