ভাইরাল & ভিডিওবিনোদন

Kritika Malik: ছোট আঁটসাঁট পোশাকে ট্রোল হলেন কৃতিকা মালিক, লোকজন বললেন – ‘কিছু বললেই ছেলেরা ভুল’

ছোট পোশাকে তার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে

Advertisement
Advertisement

বিগ বস ওটিটি ৩ সমাপ্তির খুব কাছাকাছি চলে এসেছে এবং আপনাদের জানিয়ে রাখি, এই শোয়ের সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগীরা হলেন আরমান মালিক এবং তাঁর দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা। তবে, পায়েল মালিককে প্রথম সপ্তাহেই শো থেকে ছিটকে যান এবং তারপরে আরমান এবং কৃতিকা শোতে থেকে যান। আরমান এবং তার দুই স্ত্রী পায়েল এবং কৃতিকার ভিডিওগুলিও ইউটিউবে ভাইরাল হতে দেখা যাচ্ছে। একটা সময় তাদের তিনজনের সম্পর্ক নিয়ে নানারকমের কথা উঠেছিল। তবে, সেসবকে ছাপিয়ে গিয়েছে এখন অন্য এক বিতর্ক। এখন সোশ্যাল মিডিয়ায় মূলত চর্চা হচ্ছে কৃতিকা মালিকের পোশাক নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটা ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে বিগ বসের ঘরে সমস্ত প্রতিদ্বন্দ্বীরা যোগ ব্যায়াম করছেন।

Advertisement
Advertisement

বিতর্কের মুখে পড়লেন কৃতিকা মালিক

এই ভিডিওতে দেখা যাচ্ছে কৃতিকা মালিকও সবার সাথেই ব্যায়াম করছেন এবং শরীর স্ট্রেচ করছেন। তবে ব্যায়াম করার সময় তিনি যে পোশাক পরেছিলেন সেটাই মূলত বিতর্কের জন্ম দিয়েছে। এই সময়ে, কৃতিকা একটি খুব ছোট ক্রপ টপ পরেছেন এবং এর সাথে তিনি স্ট্রেচেবল শর্টস পরেছেন। এই সময় শিবানী কুমারীকেও ভিডিওতে দেখা যায়। আর সেই ক্রপ টপের কারণেই তিনি এখন সোশ্যাল মিডিয়ার ট্রোলের মুখোমুখি হয়েছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় চলছে ব্যাপক বিতর্ক

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে তাকে খুবই ছোট এবং টাইট পোশাকে দেখা যাচ্ছে। এই ভিডিওর ক্যাপশনে লেখা, মেয়েরা যদি ছোট পোশাক পরে তাহলে অসুবিধা নেই, আর ছেলেরা কিছু হলে দিলেই সেটা ছেলেদের ভুল। এখন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং অনেকেই কৃত্তিকাকে নিয়ে নানা রকমের মন্তব্য করছেন। এই ভিডিওতে তার ছোট পোশাক নিয়ে অনেক মন্তব্য করা হচ্ছে। একজন আবার লিখেছেন, “কিছু বললে ছেলেরাই ভুল”। আবার অনেকে লিখেছেন, “এখন কেউ কিছু বলবে না, আর যখন ছেলেরা একটা খারাপ মন্তব্য করবে, তখন সবাই আসবে ছেলেদের ভুল দেখতে।” সব ধরনের মন্তব্য নিয়েই এখন এই ভিডিওটি ভাইরাল হয়েছে।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Delhi Vibes 9 (@delhivibes_9)

Related Articles

Back to top button