ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: “আজ কি রাত” গানে দুর্দান্ত নাচ ডাক্তার নেহার, লোকজন দেখে বললেন – ‘এরকম ডাক্তারও হয়’

এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। আর এই উপায়ের মধ্যেই অন্যতম হলো রিল ভিডিও তৈরি। এই রিল তৈরি করে অনেকেই আজকের দিনে হয়ে উঠেছেন কোটিপতি। এখন অনেকের কাছেই রয়েছে দামি দামী গাড়ি এবং অনেক দ্রব্য আর সবকিছুই এসেছে এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে

Advertisement
Advertisement

ভাইরাল নেহা চৌহানের ভিডিও

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় অনেক তারকা ভাইরাল হতে শুরু করেছেন। বলতে গেলে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার জন্য বিশেষ কিছু করতে হয়না। শুধুমাত্র আপনার কাছে নাচ বা গান বা সুন্দর চিত্র তৈরি, এমন কোনো একটা দারুন গুণ থাকতে হবে। তাহলেই আপনি সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচয় তৈরি করতে পারবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম একজনের ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। তার নাম হলো নেহা চৌহান এবং তিনি নিজে একজন ত্বকের ডাক্তার। তবে শুধুমাত্র ডাক্তার হিসেবে না, তার একজন ভালো নৃত্যশিল্পী হিসেবেও একটা পরিচয় আছে।

Advertisement

আজ কি রাত গানে নাচ নেহার

সম্প্রতি তার একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় দারুনভাবে ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে আজ কি রাত গানের সঙ্গে দুর্দান্ত স্টাইলে নাচ করতে। এই গানের সঙ্গে এখন অনেকেই করছেন নানা রকমের ভিডিও। এই ভিডিওতে নেহার পরনে রয়েছে একটি সবুজ রঙের পোশাক ঠিক যেরকম গানের সময় পরেছিলেন তমন্না ভাটিয়া। সোশ্যাল মিডিয়ায় এই নাচ দারুন জনপ্রিয় হয়েছে এবং ভক্তরাও এই ভিডিওতে করেছেন দারুন দারুণ কমেন্ট। অনেকে বলেছেন, এরকমও ডাক্তার হয়! অনেকে আবার বলেছেন, তমন্নার সঙ্গে তুলনা করলে সবসময় হয়না।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Neha chauhan (@vibhu.neha)

Related Articles

Back to top button