বিনোদনভাইরাল & ভিডিও

Web Series: বিবাহ বহির্ভূত সম্পর্কের উপর ভিত্তি করে নির্মিত এই সিরিজ, ভুলেও কারোর সামনে দেখবেন না

'আউট অফ লাভ', 'টুইস্ট', 'স্পর্টলাইটের' মত ঘনিষ্ঠ দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি ভুলেও বাচ্চাদের সামনে দেখার দুঃসাহস করবেন না।

Advertisement
Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, যৌ*তা আর বেড সিন মানেই আজকের দিনে ওটিটি প্ল্যাটফর্মের সাহসী ওয়েব সিরিজ। যেখানে বিগত কয়েক বছর আগে বিনোদনের একমাত্র রসদ ছিল বলিউডের একঘেয়েমী সিনেমা, সেখানে আজ ডিজিটাল মিডিয়ার হাত ধরে বিনোদন জগতের নতুন রাস্তা খুলে দিয়েছে ওয়েব সিরিজ। করোনা মহামারীর পরবর্তী সময়ে যখন গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি স্তব্ধ হয়ে গিয়েছিল, তখন ডিজিটাল মিডিয়ার হাত ধরে পথচলা শুরু হয় সাহসী ওয়েব সিরিজের। যা আজকের দিনেও সমভাবে জনপ্রিয়তা লাভ করছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের দ্বারা।

Advertisement
Advertisement

ঘাম ঝরানো ওয়েব সিরিজ

উল্লেখ্য, কয়েক বছর আগে বিনোদন জগতে যুক্ত হয়েছেন ইরোটিক ওয়েব সিরিজ। যেখানে এক দশক আগে বিনোদন মানেই ছিল বলিউডের আধিপত্য, সেখানে আজ ওটিটি প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে নতুন স্বাদ। আজকের দিনে দাঁড়িয়ে একথা জোর দিয়ে বলা যেতেই পারে, বর্তমানে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমীরা ডিজিটাল প্লাটফর্মে বসে ঘাম ঝরানো ওয়েব সিরিজ উপভোগ করতে পছন্দ করছেন। ফলে প্রতিদিন কোন না কোন ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক ঘাম ঝরানো ওয়েব সিরিজ।

Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কের ভিত্তিতে নির্মিত ওয়েব সিরিজ

সম্প্রতি “ডিজনি প্লাস হটস্টারে” রিলিজ করা হয়েছে বিবাহ বহির্ভূত সম্পর্কের উপর নির্মিত ঘাম ঝরানো ওয়েব সিরিজ “এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ার্স”। পূরব কোহলি এবং রসিকা দুগ্গালের এই ওয়েব সিরিজটি বর্তমানে রাতের ঘুম কেড়ে নিচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ওটিটি প্ল্যাটফর্মের এই ওয়েব সিরিজটি মূলত বিবাহ বহির্ভূত সম্পর্কের উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। একজন মডেলের সাথে বিবাহিত এক পুরুষ কিভাবে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন, তার ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে এই ওয়েব সিরিজ। ‘আউট অফ লাভ’, ‘টুইস্ট’, ‘স্পর্টলাইটের’ মত ঘনিষ্ঠ দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি ভুলেও বাচ্চাদের সামনে দেখার দুঃসাহস করবেন না। রইল ট্রেলার-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button