ভোজপুরিবিনোদনভাইরাল & ভিডিও

Amrapali-Nirahua: নিরাহুয়ার কোলে উঠে দুর্দান্ত রোমান্স আম্রপালি দুবের, ভাইরাল তাদের রাতের অন্ধকারের রোমান্টিক ভিডিও

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে এবং বহু মানুষ এই ভিডিও দেখেছেন

Advertisement
Advertisement

ভোজপুরি সিনেমা আজকাল বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং ভারতের দর্শকদের মধ্যে এই ছবির প্রতি একটা জনপ্রিয়তা ভালোমতোই শুরু হয়েছে। সারা ভারতে এখন ভোজপুরি ছবির ক্রেজ বাড়তে শুরু করেছে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া এবং খেসারি লাল যাদবের মতো তারকারা অনেক নাম কুড়িয়েছেন। আম্রপালি দুবেকে ভোজপুরি ইন্ডাস্ট্রির রানী হিসাবে বিবেচনা করা হয় এবং তার জাদু সর্বত্র দৃশ্যমান। যখনই তিনি পর্দায় দীনেশ লাল যাদব বা খেসারী লাল যাদবের সাথে রোম্যান্স করেন, সেই ছবি হয়ে যায় একেবারে সুপারহিট। তার কিলার স্টাইল মানুষের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে বেশ কয়েক বছর ধরে

Advertisement
Advertisement

ভাইরাল হল আম্রপালি দুবের নতুন গান

ভারতে প্রতিদিনই আম্রপালি দুবের গান ভাইরাল হতে দেখা যায় এবং এই তালিকায় নতুন এবং পুরানো উভয় গানই রয়েছে। এবারও তেমনই কিছু দেখা যাচ্ছে। সম্প্রতি, আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার একটি গান ভাইরাল হতে শুরু করেছে নতুন করে। আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়াকে নিয়ে নির্মিত এই গানের নাম ‘দিল পা জখম’। এই ভিডিওতে তাদের দুজনকে নাচ করতে দেখা যায় এবং তাদের দুজনের এই নাচ সোশ্যাল মিডিয়াতে সবার বেশ পছন্দ হয়েছে। এই ভিডিওটিও মানুষ অনেক পছন্দ করছেন।

Advertisement

ইউটিউবে ঝড় তুলল ভিডিও

নিরহুয়া এবং আম্রপালি দুবের এই ভিডিওটি কমেডি টিভি নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে এবং এটি এখন পর্যন্ত ১ লাখ ৭৫ হাজারের বেশি ভিউ পেয়েছে, যার প্রবণতা ক্রমাগত বাড়ছে এবং ভক্তরাও তাদের ভিডিওতে প্রচুর মন্তব্য করতে দেখা যাচ্ছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button