বিনোদনভাইরাল & ভিডিও

Sunita Baby: বুকের নরম অঙ্গ ঝাঁকালেন সুনিতা বেবি, টাইট স্যুটে করলেন উত্তপ্ত ডান্স

বলিউডের গণ্ডি কাঁটিয়ে আজকের দিনে হরিয়ানার গানের ভিডিওগুলি হয়ে উঠেছে বিনোদনের নতুন মাধ্যম।

Advertisement
Advertisement

আজকাল মিডিয়া পাড়ায় প্রত্যেকেই ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন। ছোট থেকে বৃদ্ধ, তরুণ হোক কিংবা তরুণী, প্রত্যেকেই টক্কর দিতে শুরু করেছে একে অন্যকে। বিশেষ করে ভারতের প্রেক্ষাপটে প্রত্যেকেই নাম লিখিয়েছেন এই প্রতিযোগিতায়। ইনস্টাগ্রাম হোক কিংবা ইউটিউব, নিজের প্রতিভা প্রকাশ করতে একাধিক কর্মকাণ্ড করে থাকেন তারা। উল্লেখ্য, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের ভিডিও উপলব্ধ থাকলেও বিশেষভাবে ভাইরাল হচ্ছে তরুণ-তরুণীদের সাহসী ডান্সের ভিডিও। আর সেই কারণে বারবার বাঁধা হিসেবে সমস্ত সীমা অতিক্রম করছেন হরিয়ানার সেক্সি নৃত্য শিল্পীরা।

Advertisement
Advertisement

হরিয়ানাভি ডান্সের জনপ্রিয়তা

আমরা আপনাদের বলে রাখি, বলিউডের গণ্ডি কাঁটিয়ে আজকের দিনে হরিয়ানার গানের ভিডিওগুলি হয়ে উঠেছে বিনোদনের নতুন মাধ্যম। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একচ্ছত্র অধিপত্য, সেখানে আজকের দিনে হরিয়ানভি ডান্স ইন্ডাস্ট্রি বিনোদনের নতুন মাত্রা যোগ করেছে নতুন প্রজন্মের যুবক-যুবতীদের জন্য। এক কথায় বলা যেতেই পারে, বর্তমানে হরিয়ানভি গান যেন তরুণদের কাছে ক্রেজ হয়ে উঠেছে। যেকোনো অনুষ্ঠানে লাউড স্পিকারে হরিয়ানভি গান বাজিয়ে আনন্দ উদযাপন করতে দেখা যাচ্ছে বেশিরভাগ যুবক-যুবতীদের। বিশেষ করে খোলা স্টেজে হরিয়ানভি গানে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি আলাদা ভাবে ভাইরাল হয়।

Advertisement

সুনিতা বেবির সর্বশেষ ভিডিও

আর বিগত কয়েক বছরে হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে সবচেয়ে বেশি সাহসিকতা দেখিয়েছেন সুনিতা বেবি। আমরা আপনাদের বলি, সুনিতা বেবিকে হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে দ্বিতীয় স্বপ্না চৌধুরী মনে করা হয়। সেক্সি এই নৃত্যশিল্পীর বিগত কয়েক বছরে এমন একাধিক ঘাম ঝরানো নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যেগুলি দেখে যৌবন ফিরে পেয়েছেন বৃদ্ধরাও। বর্তমানে এই নৃত্যশিল্পীর একটি স্টেজ প্রোগ্রামের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে সবুজ রঙের টাইট স্যুটে শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে প্রকাশ্যে সাহসিকতা দেখাতে দেখা গেছে। প্রাইভেসি রেখে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে ফেলুন সুনিতা বেবির সর্বশেষ এই ভাইরাল ভিডিও-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button