ভাইরাল & ভিডিওবিনোদন

Viral Video: তামান্নার মতই ‘আজ কি রাত‘ গানে উত্তেজক কায়দায় নাচ যুবতীর, তার নাচ ইন্টারনেটে কাঁপিয়ে দিয়েছে

ইনস্টাগ্রামের ট্রেন্ডি গানের তালিকায় জায়গা করে নিয়েছে ‘স্ত্রী ২‘ এর ‘আজ কি রাত‘ আইটেম গানটি

Advertisement
Advertisement

আজকাল পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। আজকের এই প্রতিবেদনে এমনই একটি ভিডিও সমন্ধে আপনাদের জানাবো।

Advertisement
Advertisement

তামান্না ভাটিয়ার আইটেম গান

আপনাদের জানিয়ে রাখি, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী’ সিনেমার সাফল্যের পর এবার ‘স্ত্রী ২’ নিয়ে হাজির হচ্ছেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর। অমিত পরিচালিত এই ভৌতিক কমেডি চলচ্চিত্রটিতে তামান্না ভাটিয়া নতুন অভিনেত্রী হিসেবে যোগদান করেছেন। আসলে গত ২৪ জুলাই রিলিজ করেছে এই সিনেমার নতুন আইটেম সং। এতে দেখা গেছে তামান্না ভাটিয়াকে। এই ‘আজ কি রাত‘ আইটেম গানটি রিলিজের পর থেকে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। দর্শকরা তামান্নার উপস্থিতি এবং তার বোল্ড নাচের স্টেপের প্রশংসা করেছেন। সেইসাথে আবার এই গানটি ইনস্টাগ্রামের ট্রেন্ড হয়ে গেছে। তাই অনেকেই এই গানের তালে নাচ করে রিল ভিডিও বানাচ্ছেন।

Advertisement

রিল ভিডিওর বিবরণ

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে এক রিল অভিনেত্রী তামান্নার ‘আজ কি রাত‘ আইটেম গানের তালে ব্যাপক উত্তেজক কায়দায় নাচ করছেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। তাঁর পরনে রয়েছে ছোটোখাটো পোশাক। নাচের মাঝে সামনে ঝুঁকে ক্লিভেজ ফ্লান্ট করেন এই যুবতী। সে তামান্নার মত গানের প্রত্যেকটি স্টেপ গানের তালে পারফর্ম করেছেন। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। প্রচুর মানুষ এই ভিডিওতে লাইক ও কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ‘হটনেস ওভারলোডেড!‘ আবার কেউ বলেছেন, ‘ওয়ান্ডারফুল পারফরম্যান্স‘।

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Jalpa Gajjar (@jalpagajjar19)

Related Articles

Back to top button