বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance Video: সংক্ষিপ্ত ড্রেসে নেচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, দেখে নিদ্রাহীন রাত কাঁটাচ্ছেন নেটিজেনরা

বিগত কয়েক বছর ধরে নিজের সাহসী ডান্সের মাধ্যমে বারবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই যুবতী।

Advertisement
Advertisement

ইন্টারনেটের এই যুগে দাঁড়িয়ে বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় যুবতীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ।

Advertisement
Advertisement

অ্যাঞ্জেল রাইয়ের জনপ্রিয়তা

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, চোখে পড়ার মতো সাহসী পারফরম্যান্স বোধহয় একেই বলে। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেটি দেখলে আপনিও উত্তেজনা অনুভব করবেন। তবে ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মে অ্যাঞ্জেল রাই একটি পরিচিত নাম। বিগত কয়েক বছর ধরে নিজের সাহসী ডান্সের মাধ্যমে বারবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই যুবতী। যার নাচের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই লাখ লাখ ভিউস অর্জন করে।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে এই সেক্সি ভারতীয় যুবতীর একটি দুর্দান্ত নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। যেখানে তাকে একটি দুর্দান্ত ট্রান্সমিশন করতে দেখা গেছে। প্রথমে টি-শার্ট পরে ডান্স শুরু করলেও শেষে ঘাঘরা-চোলিতে উত্তপ্ত ডান্স করতে দেখা গেছে এই যুবতীকে। মাত্র দুইদিন আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ১.৫ লাখের বেশি মানুষ পছন্দ করেছেন। পাশাপাশি ২ হাজারেরও বেশি কমেন্টস পেয়েছে ভাইরাল এই ভিডিওটি। একজন ইন্টারনেট প্রেমী লিখেছেন,”তুমি যেমন সুন্দর ঠিক তেমনি হট”। অন্য একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”তোমাকে দেখে রাতের ঘুম উড়ে গেছে”। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Angel Rai 🙂 (@angelrai07)

Related Articles

Back to top button