ভাইরাল & ভিডিওবিনোদন

Bhojpuri: স্বপ্না চৌধুরীর সুপারহিট গান ‘Chhori Bindass; গানে দুরন্ত নাচ মুসকান বেবির, এখনই দেখুন উত্তেজনাপূর্ণ ভিডিও

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি এই গানের ও নাচের ভিডিওটি জনপ্রিয়তা শিখরে উঠেছেন

Advertisement
Advertisement

হরিয়ানার বর্তমান উঠতি সুপারস্টারদের মধ্যে অন্যতম হলেন মুসকান বেবি। প্রতিদিন তার ঠুমকা দেখার জন্য হরিয়ানা বিভিন্ন প্রান্ত থেকে মানুষজন আসেন এবং ভিড় জমান। সোশ্যাল মিডিয়াতে তার প্রতিটি ভিডিও ভাইরাল হয় এবং তাৎক্ষণিকভাবে হয়ে যায় হিট। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তার ভক্তের সংখ্যা বৃদ্ধি পেতে শুরু করেছে। প্রতিদিনই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে নিজের বিভিন্ন লাইফ আপডেট দিয়ে থাকেন তিনি। আর সেটা দেখার জন্যই মানুষজন তাকে ফলো করেন। সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে স্বপ্না চৌধুরীর জনপ্রিয় গান ছোরি বিন্দাস গানের সঙ্গে তিনি নাচ করছেন। দর্শকরাও এই ভিডিও বেশ পছন্দ করেছেন এবং তার নাচ সবাই ভালোবেসেছেন।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর গানে দারুন নাচ মুসকানের

সম্প্রতি স্বপ্না চৌধুরীর হিট আইটেম নাম্বার ছোরি বিন্দাস গানের সঙ্গে তিনি নাচ করেছেন যা সোশ্যাল মিডিয়াতে হিট হয়েছে। তার অত্যশ্চর্য্য নাচ ভির একেবারে নিয়ন্ত্রণহীন করে ফেলেছে। সোশ্যাল মিডিয়াতে মুসকান বেবির এই নাচের ভিডিও ক্রমশ ভাইরাল হতে শুরু করছে এবং এখানে দেখা যাচ্ছে তিনি স্বপ্না চৌধুরীর গানের সাথে দুরন্ত নাচ করে তাকে টক্কর দিচ্ছেন। ভাইরাল হওয়া এই ভিডিওতে তিনি রয়েছেন একেবারে সাদা রঙের পোশাকে। মুসকান বেবি তার নাচের মাধ্যমে স্বপ্না চৌধুরীকেও যেন হারিয়ে দিয়েছেন।

Advertisement

দর্শক ভুলে গেলেন স্বপ্না চৌধুরীকে

সোশ্যাল মিডিয়াতে মুসকান বেবির দারুন নাচের স্টাইল দেখে এবং তার অভিব্যক্তি দেখে সবাই বেশ পছন্দ করেছেন। তিনি একজন পেশাদার নৃত্য শিল্পীর মতো নাচ করেছেন। ভারতীয় জনতা সন্দেশ নামের ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল এবং ইতিমধ্যেই এই ভিডিওতে হাজার হাজার ভিউ এসেছে। এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুন ভাবে হয়েছে ভাইরাল।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button