ভোজপুরিবিনোদনভাইরাল & ভিডিও

Romantic Video: খোলা মাঠের মাঝখানে ভোজপুরি অভিনেত্রীর সাথে দুর্দান্ত রোমান্স খেসারি লাল যাদবের, ভিডিও ভাইরাল

এই ভিডিওতে দুজনের চরম রোম্যান্স সবার বেশ পছন্দ হয়েছে

Advertisement
Advertisement

ভোজপুরি সিনেমার সব থেকে বড় সুপার স্টারদের মধ্যে একজন হলেন সুপরিচিত অভিনেতা খেসারি লাল যাদব। আপনাদের জানিয়ে রাখি তিনি ভোজপুরী সিনেমার সব থেকে বড় সুপারস্টারদের মধ্যে একজন হয়ে উঠেছেন। কিন্তু খেসারি লাল যাদবকে এই জায়গাতে আসতে অনেক পরিশ্রম করতে হয়েছে। একটা সময় এমন ছিল যখন তিনি রাস্তায় রাস্তায় ঘুরে লিট্টি চোখা বিক্রি করতেন। তবে আপনাদের জানিয়ে রাখি, আজকের দিনে দাঁড়িয়ে খেসারি লাল যাদবের আলাদা করে কোন পরিচয় এর প্রয়োজন নেই। ইউটিউবে তাকে প্রায়শই দেখা যায় বিভিন্ন গান এবং ভিডিওতে অভিনয় করতে। সম্প্রতি তার কিছু পুরনো গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে। আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে ইউটিউবে তার একটি অত্যন্ত পুরনো গান নতুন করে ভাইরাল হচ্ছে।

Advertisement
Advertisement

জনপ্রিয় হচ্ছে জনম জনম কে বন্ধন

সম্প্রতি খেসারি লাল যাদবের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হতে শুরু করেছে। এই গানটি ব্যবহার করা হয়েছিল বন্ধন ছবিতে এবং এই গানের নাম হলো জনম জনম কে বন্ধন। এই ছবিতে খেসারি লাল যাদব প্রধান চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রীর সঙ্গে দুর্দান্ত রোম্যান্স করতে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রীকে লাল পোশাকে দেখা যাচ্ছে এবং তাকে দেখাচ্ছে অত্যন্ত সুন্দরী। খেসারি লাল যাদব কে অভিনেত্রীর সাথে মাঠের মধ্যে রোমান্স করতে আমরা দেখতে পাচ্ছি।

Advertisement

ভাইরাল হল ভিডিও

সোশ্যাল মিডিয়াতেই ইতিমধ্যেই তাদের দুজনের স্টাইল এবং তাদের দুজনের অভিনয় বেশ পছন্দ করছেন মানুষজন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিওতে তাদের ভালোবাসা বর্ষণ করতে শুরু করেছেন। আপনাদের জানিয়ে রাখি সবসময় মিডিয়াতে এই ভিডিওটি দারুন আলোরন সৃষ্টি করেছে। কিশোরী লাল যাদবের এই চমৎকার গানের ভিডিওটি ওয়েব মিউজিক ভোজপুরি থেকে আপলোড করা হয়েছিল এবং এখনো পর্যন্ত এটি ৭৭ মিলিয়নের বেশি ভিউ পেয়ে গিয়েছে। ক্রমাগত এই ভিডিওতে তাদের প্রতিক্রিয়া দেখাচ্ছেন মানুষজন। এই জুটি এখন মানুষের বেশ পছন্দের তালিকায় উঠে এসেছে.

Advertisement
Advertisement

Related Articles

Back to top button