ভাইরাল & ভিডিও

বিয়েতে সাদামাটা নাচ দিয়ে মন জয় করলেন শাশুড়ি, তাঁর নাচ ইন্টারনেট কাঁপিয়ে দিয়েছে, ভিডিও দ্রুত ভাইরাল

এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Advertisement
Advertisement

হরিয়ানভি গান এমনই মানুষকে আকর্ষণ করতে পারে যে সেই গান শুরু হতে না হতেই আপনি সেই গানের তালে তালে নাচ করতে শুরু করবেন। এই ধরনের গান এই কারণেই সমস্ত পার্টির একটা অন্যতম উপাদান হয়ে উঠেছে। সমস্ত ধরনের অনুষ্ঠানে এখন হরিয়ানভি গান বাজতে থাকে। বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন ধরনের অনুষ্ঠানে এখন এই গান বাজে। হরিয়ানভি দর্শকরা ছাড়াও উত্তর ভারতের মানুষজন এই ভিডিওকে খুবই পছন্দ করেন। হরিয়ানভির একটি গান সম্প্রতি দুরন্ত ভাইরাল হয়েছে যেখানে একজন মহিলার নাচ সবাই বেশ পছন্দ করছেন। সবাই ওই মহিলাকে ডান্সিং কুইন স্বপ্না চৌধুরীর সাথেও কিন্তু তুলনা করতে শুরু করেছেন। ফলে বলাই যেতে পারে, তার নাচের দক্ষতা কিন্তু খুবই ভালো।

Advertisement
Advertisement

হরিয়ানভি গানে নাচ

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পিহু যাদব নামে এক ব্যবহারকারী। ভিডিওটি বিয়ের অনুষ্ঠানের বলেই মনে হচ্ছে। যেখানে নারীরা ডান্স ফ্লোরে দুর্দান্ত নাচছেন। এই সবের মধ্যে, একটি সুন্দর অফ-হোয়াইট রঙের শাড়ি পরা একজন মহিলাকে তার মাথায় পল্লু দিয়ে দেশি স্টাইলে হরিয়ানভি গানে খুব সুন্দরভাবে নাচতে দেখা যায়। সে খুব সুন্দর নাচছে, কখনো কোমর দুলিয়ে নাচ করছেন আবার কখনও করছেন লাফিয়ে নাচ।

Advertisement

ভক্ত হয়েছেন নেটিজেনরা

ভিডিওটি ১ লাখ ৫১ লাখের বেশি লাইক পেয়েছে এবং লক্ষাধিক বার দেখা হয়েছে। মন্তব্য করতে গিয়ে লোকেরা এই মহিলাকে ডান্সিং কুইন স্বপ্না চৌধুরীর সাথে তুলনা করছে। কেউ কেউ এই মহিলার নাচকে খুব মার্জিত বলছেন আবার কেউ বলছেন মূল্যবোধ বজায় রেখে তিনি কত সুন্দর নাচছেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button