বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: ইন্টারনেটে গুঞ্জন সৃষ্টি করেছে পবন সিংয়ের এই ভিডিও, প্রাইভেসি রেখে দেখুন

আমরা আপনাদের বলি, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে, সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক গান।

Advertisement
Advertisement

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ।

Advertisement
Advertisement

ভোজপুরি ফিল্মের জনপ্রিয় গানের ভিডিও

আমরা আপনাদের বলি, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে, সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক গান। আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের নতুন মাধ্যম যুক্ত করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। রোমান্টিক গান তো বটেই, অভিনেত্রীদের সেক্সি ফিগার মুহূর্তের মধ্যে উত্তপ্ত করে দিচ্ছে সোশ্যাল মিডিয়ার প্রেমীদের। যে কারণে আজকের দিনে বেশিরভাগ মানুষ উপভোগ করছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রসালো গানের ভিডিওগুলি।

Advertisement

লক্ষাধিকবার দেখা হয়েছে এই ভিডিও

বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যিনি সবচেয়ে বেশি সাফল্য পেয়েছেন তিনি হলেন তারকা অভিনেতা পবন সিং। তার রোমান্টিক গানের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসা মাত্রই ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। বর্তমানে পবন সিংয়ের নতুন গান “খেলাদি নাইকি” রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তারকা অভিনেতাকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির চরম সেক্সি অভিনেত্রী প্রগতি ভাটের সাথে উষ্ণতম রোমান্স করতে দেখা গেছে। আপনারা জানলে অবাক হবেন, ইউটিউবে এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিকবার উপভোগ করেছেন বিনোদন প্রেমীরা। রইল ভাইরাল ভিডিওর লিংক-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button